১২:৫৮ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ইয়াবাসহ আ’লীগ নেতা গ্রেফতার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদককে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার দিবাগত রাতে উপজেলার হাটুভাঙ্গা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আওয়ামীলীগ নেতা আব্দুল বারেক (৫৬) আজগানা ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বেলতৈল গ্রামের বাসিন্দা। এছাড়াও আজগানা থেকে আলম নামের আরেকজনকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ সুত্র জানায়, আওয়ামীলীগের ওই নেতা এবং তার সহযোগীরা আজগানা, বাঁশতৈল, গোড়াই ও তরফপুর এলাকায় দীর্ঘদিন যাবৎ ধরে মাদক ব্যবসা করে আসছিলেন। সোমবার রাতে ডিবি পুলিশের একটি দল ক্রেতা সেঁজে ইয়াবা কিনতে যান আওয়ামীলীগ নেতা আব্দুল বারেকের কাছে। পরে দরকষাকষির এক পর্যায়ে ইয়াবাসহ আব্দুল বারেককে গ্রেফতার করে ডিবি পুলিশ। এছাড়া আজগানা এলাকা থেকে আলম নামে আরেক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ১০০০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

উপজেলার বাঁশতৈল পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ডিবি পুলিশের একটি দল অভিযান চালিয়ে আওয়ামীলীগ নেতাসহ দুইজনকে ১ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে। 


 

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি