০১:১৩ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল (বালক অনুর্দ্ধ ১৭) ফাইনাল খেলা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৯ সেপ্টেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ (বালক অনুর্দ্ধ ১৭) ফুটবল টুর্নামেন্টে টাঙ্গাইল সদর উপজেলায় পোড়াবাড়ী ইউনিয়ন ৪-২ গোলে করটিয়া ইউনিয়নকে হারিয়ে  চ্যাম্পিয়ন হয়েছে। 

সোমবার বিকালে টাঙ্গাইল স্টেডিয়ামে বাংলাদেশ যুব ও ক্রীড়া মন্ত্রনালয় ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।  
প্রতিদ্বন্দিতাপূর্ন ফাইনাল খেলায় শুরুর ২০ মিনিটের সময় করটিয়া ইউনিয়নের মধ্যমাঠের দূরন্ত খেলোয়াড় রিফাত গোল করে (১-০) দলকে এগিয়ে নেয়। গোল খেয়ে পিছিয়ে পোড়াবাড়ী একচেটিয়া আক্রমন করতে থাকে কিন্তু দক্ষ গোলদাতার অভাবে গোল করে সমতায় ফিরতে পারেনি। প্রথর্মাধের শেষ দিকে পোড়াবাড়ীর বদলী খেলোয়াড় অনিক শিকদার গোল করে (১-১) সমতা আনে। 

খেলার দ্বিতীয়ার্ধের শুরু থেকে পোড়াবাড়ী ইউনিয়ন গোছানো খেলা খেলতে থাকে। যে কারনে পোড়াবাড়ীর  দূরন্ত স্টাইকার সৌরভ খেলার ৪২ ও ৪৬ মিনিটে ২টি গোল করে (৩-১) দলকে এগিয়ে নেয়। করটিয়া ইউনিয়নের অগোছালো খেলার সুযোগে ৫০ মিনিটে পোড়াবাড়ীর রিফাত গোল করে (৪-১) দলকে নিশ্চিত জয়ের পথে নিয়ে যায়। খেলার শেষ দিকে করটিয়ার ইউনিয়নের লুৎফর ১টি গোল করে (৪-২) ব্যবধান কমায়। 

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরন করেন সদরের সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন । জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. শহীদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মোশারফ হোসেন খান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু, সাবেক পিপিএডভোকেট আব্দুল গফুর, সদরের ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা নবীন, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার, জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মাতিনুজ্জামান খান সুখন, পোড়াবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আজমত আলী ও করটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খালেকুজ্জামান চৌধুরী মজনু। ফাইনাল খেলার সেরা খেলোয়াড় নির্বাচিত হয় করটিয়া ইউনিয়েনর রিফাত ও সর্বোচ্চ গোলদাতা পোড়াবাড়ী ইউনিয়নরে স্টাইকার সৌরভ (৫টি গোল)।  

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি