০৩:৪৫ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস পালিত

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৯ সেপ্টেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

“বহু ভাষায় সাক্ষরতা, উন্নত জীবনের নিশ্চয়তা” এ প্রতিপাদ্য সামনে নিয়ে টাঙ্গাইলের নাগরপুরে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস-২০১৯ পালিত হয়েছে। 

দিবসটি উপলক্ষে রবিবার (৮ সেপ্টেম্বর) উপজেলা প্রশাসন বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনার সভার আয়োজন করেন। এ উপলক্ষে সকালে উপজেলা চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে র‌্যালিটি সদর বাজারের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভায় মিলিত হয়। 

উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনায় আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, ছামিনা বেগম শিপ্রা, যুব উন্নয়ন কর্মকর্তা মো. মাহবুবু আলম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মনিরুজ্জামান মিঞা, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মো. শাহ আলম মিয়া, অবসরপ্রাপ্ত শিক্ষক বাবু সম্ভু নাথ সাহা, সাবেক কমান্ডার মো. সুজায়েত হোসেন, প্রধান শিক্ষক মো. আহসানুল ইসলাম মুকুল, এস আই ইদ্রিস আলী প্রমুখ। 

এ সময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী ও গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনা সভায় বক্তারা দেশে দিন দিন সাক্ষরতার হার বৃদ্ধির গড় হার উল্লেখ করে আগামীতে শতভাগ সাক্ষরতা অর্জনের বিষয়ে আলোকপাত করেন।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি