০৫:৩১ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শশুরের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৮ সেপ্টেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে ১২নং মোকনা ইউনিয়নের করটিয়া কাজীবাড়ী গ্রামের দুই সন্তানের জননী মমতাজ (২৬) নামের পুত্রবধূকে শশুরের ধারা তার নিজ বাড়ীতে ধর্ষণের অভিযোগ এনে টাঙ্গাইলে সংবাদ সম্মেলন করেছে ধর্ষিতার পরিবার।

রোববার সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের অডিটোরিয়াম হল রুমে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ধর্ষিতার মামা মো. সোহেল রানা তিনি বলেন, নাগরপুরে ১২নং মোকনা ইউনিয়নের করটিয়া কাজীবাড়ী গ্রামের মৃত মতিয়ার রহমানের ছেলে লম্পট শশুর মো. সাইজুদ্দিন গত ১০.০৪.২০১৯ তারিখে রাত ১২টা ৩০ মিনিটে তার নিজ বাড়ীতে তার পুত্রবধূকে ধর্ষণ করে। ঘটনার বিস্তারিত বিবরনে জানা যায় গত ১৭.০২.২০১২ ইং তারিখে ধর্ষকের পুত্র রুবেলের সাথে কাবিন রেজিস্ট্রার মূলে শরীয়ত মোতাবেক বিবাহ হয়। বিবাহের পর স্বামীর সাথে দাম্পত্য শর্ত পালন করা কালীন ঐ পুত্র বধূর গর্ভে এক কন্যা সন্তান রাবেয়া (০৫) এবং পুত্র মেরাজ (২.৫) জন্ম গ্রহন করে।

পরে স্বমী রুবেল মিয়া গত এক বৎসর পুর্বে বিদেশ চলিয়া যাওয়ার পর হইতে পুত্র বধূর উপর ধর্ষক সাইজুদ্দিন কুনজর দিতে শুরু করে। লম্পট শশুর দিনের পর দিন পুত্র বধূর সাথে ঘনিস্ট হওয়ার অভিনয় শুরু করে। এক পর্যায় কুপ্রস্তাব দেয়। পুত্র বধূ রাজি না হইয়া গোপনে তার শ্বাশুরীকে জানান। সময়ে পুত্রবধূর থাকার ঘরের পাশে ওৎ পাতিয়া  বসে থাকে। পুত্রবধূ প্রাকৃতির ডাকে বাহির হইলে লম্পট শশুর চুপ করিয়া ঘরে ভিতর প্রবেশ করিয়া খাটিয়ার আড়ালে বসে থাকে। পুত্রবধূ ঘরে প্রবেশ করিয়া দরজা বন্ধ করার সাথে সাথে পিছন হইতে মুখ চাপিয়া পুত্রবধূকে ডেগার বাহির করিয়া বুকে ধরে। এবং হুমকি দেয় যে চিৎকার করিলে প্রানে মেরে ফেলবো ও তার দুটি সন্তাকে এতিম করিবো বলিয়া তাকে জোর পূর্বক তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে।

ধর্ষণের বিচার চেয়ে ১২ নং মোকনা ইউনিয়নের চেয়ারম্যানের কাছে অভিযোগ করে। তিনি বলেন কেউ এদের বিচার করিতে পারবেনা বলিয়া জানান এবং কোর্টের মাধ্যমে মামলা করার পরামর্শ দেয়। ধর্ষিতা মামলা করার কারনে দুইটি শিশু সন্তানকে হাইজ্যাক করিয়া গুম খুন করিয়া ধর্ষিতা ও পরিবাবর পরিজনদের ফাসানোর সম্ভাবনা বিদ্যমান আছে। পরে গত ২৯.০৮.২০১৯ইং তারিখে টাঙ্গাইল বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ৩৫৫নং মামলা দায়ের করি। মামলাটি এখন টাঙ্গাইল জেলা পিবিআইকে তদন্তের ভার হস্তান্তর করে। মামলাটি তদন্তাধীন আছে।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ১২নং মোকনা ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার সোহেল রানা, ধর্ষিতার মা নাসিমা ও নানা বাবর আলী।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস পালিত মির্জাপুরে ৬ ফার্মেসিতে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা কালিহাতীতে দূর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক মত বিনিম কালিহাতীতে মাভাবিপ্রবি তারুণ্যের উচ্ছাস সেচ্ছাসেবী সংগঠ ধনবাড়ীতে শ্বশুরবাড়ীর বাঁশঝাড় থেকে জামাতার লাশ উদ্ধার সখীপুরে স্ত্রীর মর্যাদার দাবিতে ঢাকার তরুণীর অনশন গোপালপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল ফাইনাল ও পুরস্কার বি মির্জাপুরে বজ্রপাতে কৃষকের মৃত্যু কালিহাতীতে ৪৫ দিন পর প্রবাসীর অর্ধগলিত লাশ উদ্ধার নাগরপুরে আ.লীগ নেতাসহ ৫ জনকে কুপিয়ে জখম এলাকায় আতংক কালিহাতীতে শিক্ষা প্রতিষ্ঠানে গাছের চারা বিতরণ গোপালপুরে নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড-ডে মিল মির্জাপুরে মোবাইল-শাড়ী কাপড়ের দোকানে চুরি মির্জাপুরে ৫শ পিস ইয়াবাসহ কারবারি গ্রেপ্তার সন্ধান চাই

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি