০২:২০ পিএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০১৬ | | ৪৫২
শিল্পীরা সংগীত ও নৃত্য পরিবেশন করেন।
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে ‘সাংস্কৃতিক সন্ধ্যা’ নামে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা পরিষদ প্রাঙ্গনে নির্মিত মুক্তির মঞ্চে উপজেলা শিল্পকলা একাডেমি ও অফিসার্স ক্লাব যৌথভাবে এ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করে।

অনুষ্ঠানে মির্জাপুর শিল্পকলার শিল্পীরা ছাড়াও ঢাকা ও টাঙ্গাইল থেকে আগত শিল্পীরা সংগীত ও নৃত্য পরিবেশন করেন।

এ সময় টাঙ্গাইলের এনডিসি আব্দুর রহিম সুজন, মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুম আহমেদ, পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমন, মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ সালাহ উদ্দিন আহমেদ বাবর, প্রেসক্লাব সভাপতি নিরঞ্জন পাল ছাড়াও উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সাংস্কৃতিক অনুষ্ঠানে মির্জাপুরে নবনিযুক্ত উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রুমানা ইয়াসমিন ও মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেনকে রবণ করে নেয়া হয়।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি