০১:০৫ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পরিকল্পিত ও উন্নত নাগরপুর গড়তে জনগণের দ্বারে এমপি টিটু

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ৩০ আগস্ট ২০১৯ | |
, টাঙ্গাইল :

পরিকল্পিত ও উন্নত নাগরপুর গড়তে জনগণের দ্বারে দ্বারে গিয়ে জনগণের মতামত গ্রহন করছেন টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু। 

‘উন্নয়নের অগ্রযাত্রায় নাগরপুর’ শীর্ষক উন্নয়ন সভা করছেন উপজেলার ১২ টি ইউনিয়নে। শুনছেন নাগরপুরের উন্নয়ন নিয়ে সাধারন জনগণের চিন্তা ভাবনা ও উন্নয়ন পরিকল্পনা। 

শুক্রবার (৩০ আগষ্ট) সকালে উপজেলার সলিমাবাদ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনে ও বিকেলে গয়হাটা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনে পৃথক পৃথক উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়।
 পৃথক ভাবে অনুষ্ঠিত দুটি উন্নয়ন সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু। প্রধান অতিথি’র বক্তব্যে তিনি বলেন, নাগরপুর উপজেলায় বর্তমান সরকারের আমলে যে সকল উন্নয়ন হয়েছে তা পর্যালোচনা করে আগামীতে কিভাবে নাগরপুর উপজেলাকে ঢেলে সাজানো যায় এবং বাংলাদেশের সামগ্রিক উন্নয়নে নাগরপুরকে যুক্ত করা যায় সে লক্ষ্যেই এ উন্নয়ন সভার আয়োজন। নাগরপুর উপজেলার সার্বিক উন্নয়নে সরকার, জনপ্রতিনিধি ও সাধারন জনগণের অংশগ্রহন নিশ্চিত করতেই এ উন্নয়ন সভার উদ্যোগ গ্রহন করেছি আমি। 

তিনি আরো বলেন, আমরা যদি নাগরপুরকে নিয়ে পরিকল্পিতভাবে আগাতে না পারি তাহলে আমরা দেশের সার্বিক উন্নয়নের মহাসড়ক থেকে ছিটকে পড়বো। এ সময় এমপি টিটু ইউনিয়ন পরিষদেও সদস্যদের সরকারের উন্নয়ন কর্মকান্ডে স্বচ্ছতা এনে জনগণকে সম্পৃক্ত করার আহবান জানান।
টি আর কাবিখা খাওয়ার জন্য নয় এগুলো দিয়ে ছোট ছোট উন্নয়ন কর্মকান্ড সম্পাদন করতে হবে।নাগরপুর উপজলার অবকাঠামোগত উন্নয়ন, শিক্ষা, কৃষি ও চিকিৎসাসেবা সহ বিভিন্ন নাগরিক সুবিধায় জনগণকে ভূমিকা রাখার আহবান জানান। 

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি রিয়াজ উদ্দিন তালুকদার, জেলা পরিষদের সদস্য শেখ কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো.আনিসুর রহমান, সাংগঠনিক সম্পাদক শাহীদুল ইসলাম অপু, জাহিদুল ইসলাম জাহিদ, ভাইস চেয়ারম্যান মো.হুমায়ুন কবীর, ছামিনা বেগম শিপ্রা, নাগরপুর উপজেলা প্রকৌশলী শাহীনুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বেগম শাহীন সহ বিভিন্নস্তরের ব্যক্তিবর্গ।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি