১২:২১ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ১ সেপ্টেম্বর

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২৯ আগস্ট ২০১৯ | |
, টাঙ্গাইল :

আগামী ১ সেপ্টেম্বর টাঙ্গাইল স্টেডিয়ামে হতে যাচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক (অনুর্ধ ১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালিকা (অনুর্ধ ১৭)এর জাতীয় পর্যায়ের উদ্বোধন। 

বৃহস্পতিবার সকালে এ উপলক্ষে টাঙ্গাইল জেলা প্রশাসকের সভাকক্ষে এক প্রেফ ব্রিফিংয়ের আয়োজন করা হয়। প্রেস ব্রিফিংয়ে জেলা প্রশাসক মো.শহীদুল ইসলাম জানান, ১ সেপ্টেম্বর দুপুর ২টায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ হাসান রাসেল এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ টুর্ণামেন্টের উদ্বোধন করবেন। 

উদ্বোধনী অনুষ্ঠানে জেলার সংসদ সদস্যবৃন্দ ব্রাজিলের রাষ্ট্রদূত জোয়াও তাবাজারা দি অলিভেইরা জুনিয়র, যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সচিব ড. মোঃ জাফর উদ্দিনসহ মন্ত্রনালয় ও জাতীয় ক্রীড়া পরিষদের কর্মকর্তা এবং জাতীয ফুটবল দলের সাবেক খেলোয়ারবৃন্দ উপস্থিত থাকবেন। 

উদ্বোধনী অনুষ্ঠানের আগে দুপুর ১২টা হতে জাতীয় পর্যায়ের শিল্পীদের পরিবেশনায় সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হবে। খেলার বিরতীতে ক্ষুদ্র নৃ গোষ্ঠী শিল্পীদের নৃত্য ও গান পরিবেশন করা হবে। জাতীয় পর্যায়ের বালকদের উদ্বোধনী খেলায় অংশ নেবে টাঙ্গাইল সদর উপজেলার কাকুয়া ও ছিলিমপুর ইউনিয়ন ফুটবল দল। এছাড়া বালিকাদের খেলায় অংশ নেবে টাঙ্গাইল সদর ও নাগরপুর উপজেলা দল। 

আয়োজিত প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মোশারফ হোসেন খান, জেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক মির্জা মইনুল হোসেন লিন্টু, জেলা ক্রিড়া কর্মকর্তা আল আমিন ও নবাগত জেলা ক্রিড়া কর্মকর্তা আব্দুল বারী, জেলা তথ্য কর্মকর্তা কাজী গোলাম আহাদ, টাঙ্গাইল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি শামসাদুল আখতার শামীম ও ভারপ্রাপ্ত সম্পাদক মো. নাসির উদ্দিনসহ ইলেকট্রনিক ও প্রিন্টমিডিয়ার সাংবাদিকবৃন্দ।

 
 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি