০১:২৭ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

দশম শ্রেণির ছাত্রের বিরুদ্ধে  প্রাইমারীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৮ আগস্ট ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সখীপুরে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের পর ধর্ষণের চেষ্টার অভিযোগে থানায় মামলা করা হয়েছে। 

বুধবার সকালে উপজেলার কালিয়া ইউনিয়নের আড়াইপাড়া এলাকায় এ ঘটনা  ঘটে। এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে অভিযুক্ত দশম শ্রেণির ছাত্র হৃদয় হাসান (১৬) সহ তিনজনকে আসামি করে সখীপুর থানায়  মামলা করেছে । 
          

মামলার বিবরণে জানা যায়, বুধবার সকাল সাড়ে ছয়টার দিকে ৫ম শ্রেণিতে পড়–য়া শিক্ষার্থী (১২) উপজেলার দামিয়াপাড়া নিজ বাড়ি থেকে তার শিক্ষা প্রতিষ্ঠান সানমুন একাডেমিতে যাওয়ার পথে ভালুকা উপজেলার ডাকাতিয়া গ্রামের রওশন ডাক্তারের ছেলে  দশম শ্রেণিতে পড়ুয়া হৃদয় ও তার দুই সহযোগীকে নিয়ে মেয়েটির পথরোধ করে। 

এক পর্যায়ে মেয়েটির মুখ গামছা দিয়ে বেধে সিএনজিচালিত অটো রিকশায় তুলে ঘাটাইলের সাগরদিঘী এলাকায় নিয়ে যায়। সেখানে ছেলেটির এক আত্মীয়ের বাসার একটি কক্ষে নিয়ে মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এ সময় মেয়েটির আত্মচিৎকারে পাশের বাসার এক মহিলা দৌড়ে এসে মেয়েটিকে উদ্ধার করে। 

পরে মেয়ের দেয়া ঠিকানা মোতাবেক স্বজনদের হাতে তুলে দেন। এ সময় বখাটে হৃদয়  ও তার সহযোগীরা পালিয়ে যায়। মেয়ের জবানবন্ধীতে ওইদিন বিকেলে মেয়েটির মা বাদী হয়ে অভিযুক্ত হৃদয় ও তার  সহযোগিদেরকে আসামি করে অপহরণ ও ধর্ষণের চেষ্টার অভিযোগে সখীপুর থানায় মামলা করেন।
 
মামলার বাদী মেয়েটির মা অভিযুক্ত হৃদয় ও তার সহযোগিদের দ্রুত গ্রেফতার ও তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। 

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন বলেন, এ ঘটনায় অপহরণ ও ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা নেওয়া হয়েছে। হৃদয় ও তার সহযোগিদের গ্রেফতারের  চেষ্টা চলছে।

  

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি