০৩:০৯ এএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৮ আগস্ট ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুরে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন স্কুল ড্রেস বিতরণ করা হয়েছে। 

বুধবার (২৮ আগষ্ট) দুপুরে সানকবয়ড়া, পাছতেরিল্ল্যা ও ইবানী শিক্ষালয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩৫জন দরিদ্র শিক্ষার্থীদের মাঝে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দের নিজ অর্থায়নে এই নতুন পোষাক বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ, সাবেক সাংসদ সামছুল হক তালুকদার, উপজেলা শিক্ষা অফিসার শাহনেওয়াজ পারভীন, সহকারি শিক্ষা অফিসার সাখাওয়াত হোসেনসহ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য,শিক্ষার্থীরা। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ জানান, অনেক দরিদ্র শিক্ষার্থীর স্কুল ড্রেস নেই। উপজেলার সকল বিদ্যালয়ের দরিদ্র এসব শিক্ষার্থীদের মাঝে নতুন স্কুল ড্রেস বিতরণ উদ্যোগ নিয়েছি নিজ অর্থায়নে। 

বুধবার তিনটি সরকারি বিদ্যালয়ের প্রাথমিক বিদ্যালয়ের ৩৫জন দরিদ্র শিক্ষার্থীদের মাঝে নতুন স্কুল ড্রেস বিতরণ করা হয়েছে। 

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি