০৮:৪৬ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পরিবার-পরিকল্পনা কার্যক্রম পরিদর্শন মহাপরিচালকের

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২৪ আগস্ট ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় পেপার লেস পরিবার পরিকল্পনা কার্যক্রম পরিদর্শন করেছেন অধিদপ্তরের মহাপরিচালক কাজী আ. খ. ম মহিউল ইসলাম। 

শনিবার তিনি মির্জাপুর উপজেলা সদরের অবস্থিত ইউনিয়ন পরিবার পরিকল্পনা কেন্দ্র পরিদর্শন করেন। সকাল সাড়ে নয়টায় তিনি ইউনিয়ন পরিবার পরিকল্পনা কেন্দ্রে পৌছালে তাকে স্বাগত জানান মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মালেক, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. শহীদুর রহমান, ডা. বর্ণালী দাস প্রমখ। এ সময় সেখানে উপস্থিত ছিলেন এমআইএফ এর পরিচালক মনোজ কুমার রায়, সাবেক সিনিয়র সচিব মো. হুমায়ূন কবীর, পরিবার পরিকল্পানা অধিদপ্তরে টাঙ্গাইল জেলা উপ পরিচালক লুৎফুল কিবরিয়া। 

মহাপরিচালক কাজী আ. খ. ম মহিউল ইসলাম উপজেলার ১৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভার পরিবার পরিকল্পনা কল্যাণ কেন্দ্রের চিকিৎসক, পরিদর্শক ও সহকারী পরিদর্শকদের নিয়ে মতবিনিময় সভা করেন। 

এ সময় তিনি সকলকে মাতৃ ও শিশু মৃত্যুর হার কমিয়ে আনার লক্ষে একযোগে দায়িত্ব পালনের নির্দেশনা দেন। সভায় মির্জাপুর উপজেলায় পরিবার পরিকল্পনা অফিসের পেপার লেস কার্যাক্রম দেখে তিনি সন্তোষ প্রকাশ করেন। 
 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি