১১:৩২ এএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালিত

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে হিন্দু ধর্মাবলম্বীদের ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব পালিত হয়েছে। 

এ উপলক্ষে কেন্দ্রীয় কালীবাড়ী, বিবেকানন্দ জাগরনী সংঘ ও মামুদ নগর কেন্দ্রীয় শ্মশান ঘাট কমিটি পৃথক পৃথক ভাবে ২দিন ব্যাপী শ্রী শ্রীমদ্ভাগবত পাঠ, সন্ধ্যা আরতি, নাম সংকীর্তন, ভক্তিমূলক গান, লীলা কীর্তন, প্রসাদ বিতরনসহ বিভিন্ন অনুষ্ঠান মালার আয়োজন করে। 

শুক্রবার (২৩ আগষ্ট) সকালে নাগরপুর কেন্দ্রীয় কালী বাড়ি তাদের শ্রীঅঙ্গন থেকে, বিবেকানন্দ জাগরনী সংঘ হরিভক্ত পাড়া দূর্গা মন্দির প্রাঙ্গন থেকে ও মামুদ নগর কেন্দ্রীয় শ্মশান ঘাট কমিটি শ্মশান ঘাট থেকে পৃথক পৃথক মঙ্গল শোভা যাত্রা বের করে। শোভাযাত্রাগুলো উপজেলা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে স্ব স্ব স্থানে গিয়ে শেষ হয়। 

এসময় সহকারি কমিশনার (ভূমি) ইয়াসমিন মনিরা, জেলা পরিষদ সদস্য শেখ কামাল হোসেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, অফিসার ইনচার্জ (ওসি) আলম চাঁদ, রমেন্দ্র নারায়ন শীল, শম্ভু নাথ সাহা সহ সনাতন ধর্মাবলম্বীরা উপস্থিত ছিলেন। বিবেকানন্দ জাগরনী সংঘের আহবায়ক রতন চক্রবর্তী বলেন, আমরা বিশ্বাস করি পৃথিবী থেকে দুষ্টের দমন আর শিষ্টের পালনের জন্যই ভগবান শ্রী কৃষ্ণ এই দিনে পৃথিবীতে আবির্ভূত হয়েছিলেন। 

আর ভগবান শ্রী কৃষ্ণের আর্বিভাব দিবসকেই সনাতন ধর্মাবলম্বীরা জন্মাষ্টমী হিসেবে পালন করে থাকে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি