১২:৩৩ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আগুনে পুড়া বাড়ি পরিদর্শনে জেলা প্রশাসক ও পুলিশ সুপার

স্টাফ রিপোার্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে দুর্বৃত্তদের দেয়া আগুনে পুড়ে যায়া স্বপ্না সরকারের ক্ষতিগ্রস্থ বাড়ি পরিদর্শন করেছেন টাঙ্গাইলের জেলা প্রশাসক ও পুলিশ সুপার।

শুক্রবার দুপুরে উপজেলা সদরের পাহাড়পুর গ্রামে গিয়ে জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম ও পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় ক্ষতিগ্রস্থ পরিবারটিকে প্রশাসনের পক্ষ থেকে ছয় বান্ডেল টিন ও নগদ ৪০ হাজার প্রদান করেন। 

এসময় মির্জাপুরের ইউএনও আব্দুল মালেক, সহকারী কমিমনার (ভূমি) মো. মইনুল হক ও মির্জাপুর থানার ওসি সায়েদুর রহমান, ওয়ার্ড কাউন্সিলর আলী আজম খান উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বুধবার গভীর রাতে অজ্ঞাত দুর্বৃত্তরা মির্জাপুর উপজেলা সদরের পাহাড়পুর গ্রামের অতিদরিদ্র স্বপ্না সরকারের বসত ঘরে আগুন লাগিয়ে পালিয়ে যায়। এতে স্বপ্না সরকারের বসতঘরসহ ঘরের সমস্ত মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এ বিষয়ে স্বপ্না সরকার মির্জাপুর থানায় একটি অভিযোগ দেন।

এ ব্যাপারে টাঙ্গাইলের জেলা প্রশাসক মো শহিদুল ইসলাম বলেন, বিষয়টি জানার পর আমরা ঘটনাস্থল পরিদশন করলাম। ক্ষতিগ্রস্থ পরিবারটি প্রশাসনের পক্ষ থেকে ঘর নির্মাণের জন্য তাৎক্ষনিক নগদ অর্থ ও ডেউটিন সহায়তা প্রদান করা হয়েছে। বিষয়টি বিচ্ছিন্ন ঘটনা।থানায় মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনী আইনগত ব্যবস্থা নেয়া হবে তিনি উল্লেখ করেন।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি