১০:৫৩ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

এসবি লিংক এর নতুন বাস স্ট্যান্ড উদ্বোধন

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে এস বি লিংক বাস সার্ভিসের নতুন স্ট্যান্ড উদ্বোধন করা হয়েছে। 

বৃহষ্পতিবার (২২ আগষ্ট) সকালে উপজেলার মামুদনগর পুরাতন বাজারে আনুষ্ঠানিক ভাবে বাস স্ট্যান্ড উদ্বোধন করা হয়। মামুদনগর থেকে গাবতলি এসবি লিংক বাস সার্ভিস এর উদ্বোধনি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা-সাটুরিয়া-নাগরপুর বাস মালিক সমিতির সভাপতি খায়রুল হাসান, সাধারন সম্পাদক হাজী আব্দুস সাত্তার, জেলা পরিষদ সদস্য শেখ কামাল হোসেন, নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলম চাঁদ, পাকুটিয়া ইউপি চেয়ারম্যান মো. সিদ্দিক হোসেন, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মো. উজ্জল মোল্লা, ছাত্রলীগ নেতা আনিসুজ্জামান তুহিন, নাগরপুর বাস মালিক সমিতির সাধারন সম্পাদক লোকমান হোসেন, সদস্য মো. মনির হোসেন রাজিব প্রমূখ। 

এতদিন মামুদনগর থেকে গাবতলী চলাচলকারী এসবি লিংক বাস সার্ভিসের নির্দিষ্ট কোন স্ট্যান্ড ছিল না। আজ মামুদনগর পুরাতন বাজারে যাত্রীদের সুবিধার্থে এ বাস সার্ভিসের জন্য একটি নির্দিষ্ট বাস স্ট্যান্ডের ব্যবস্থা করা হল বলে জানান জেলা পরিষদের সদস্য শেখ কামাল হোসেন।
 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি