১১:৪৪ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

যুবক খুন , গৃহবধু আটক

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১৯ আগস্ট ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতীতে পরকীয়ার জেরে সৌদী প্রবাসী এক যুবক খুন হয়েছেন। 

নিহত যুবক ঘাটাইল উপজেলার দিগড় ইউনিয়নের মাইদারচালা নয়াবাড়ি গ্রামের সেকান্দর আলীর ছেলে মোশারফ মিয়া (২৫)। এ ঘটনায় জড়িত একই গ্রামের সৌদী প্রবাসী ইসমাঈল হোসেনের স্ত্রী নাছিমা (৩৫) কে আটক করে বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে কালিহাতী থানা পুলিশ।

পুলিশ ও নিহতের স্বজনদের থেকে জানা যায়, গত ৪ আগস্ট রবিবার বিকালে কদমতলী গরুর হাট থেকে ফেরার পর রাত ৯ টা থেকে নিখোঁজ হন মোশারফ মিয়া। পরদিন ঘাটাইল থানায় নিখোঁজ জিডি করে পরিবার। জিডি ও কললিস্ট সূত্র ধরে প্রতিবেশী সৌদী প্রবাসী ইসমাঈল হোসেনের স্ত্রী ও কালিহাতী উপজেলার বীরবাসিন্দা গ্রামের মৃত মেছের আলী মন্ডলের মেয়ে নাছিমা (৩৫) কে ১৬ আগস্ট রাতে আটক করে ঘাটাইল থানা পুলিশ। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিনের পরকীয়ার কথা স্বীকারপূর্বক ৪ আগস্ট রবিবার মোশারফের সাথে দেখা ও ভাই আকতারের পরিকল্পনায়, সহায়তায় খুন হওয়ার বিষয়ে স্বীকার করেন নাছিমা। নিহত মোশারফের মোবাইল ফোনের শেষ লোকেশন কালিহাতী উপজেলার বীরবাসিন্দা হওয়ায় ও খুন করে একই গ্রামের গজারিয়া বিলে লাশ বাঁশের সাথে বেঁধে ডুবিয়ে রাখে।

মামলার বাদী ও নিহতের ছোট ভাই সজীব অতিদ্রুত নিহতের লাশ উদ্ধারপূর্বক পরিবারের নিকট হস্তান্তর ও সকল আসামীদের গ্রেপ্তারের দাবি করার পাশপাশি নিহত মোশারফ নাছিমার নিকট পাওনা টাকার চাপের জেরে এ হত্যাকান্ড বলে দাবী করেন। নাছিমাকে মোশারফ কেন টাকা দেবেন (?) সম্পর্কের কারণে কিনা এমন প্রশ্নের কোন উত্তর দেননি সজীব।  

ঘাটাইল থানা পুলিশের সহকারি পরিদর্শক শাহিন এ বিষয়ে বলেন, গত ৪ আগস্ট রবিবার রাত ৯ টা থেকে নিখোঁজ হন মোশারফ মিয়া। পরদিন ঘাটাইল থানার জিডি নং ২২৬ তারিখ- ৫.৮.১৯ মোতাবেক কললিস্ট সূত্রে প্রতিবেশী সৌদী প্রবাসী ইসমাঈল হোসেনের স্ত্রী ও কালিহাতী উপজেলার বীরবাসিন্দা গ্রামের মৃত মেছের আলী মন্ডলের মেয়ে নাছিমা (৩৫) কে আটক করে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ৪ আগস্ট রবিবার মোশারফের সাথে দেখা, নিখোঁজ ও খুন হওয়ার বিষয়ে স্বীকার করেন নাছিমা। 

মোশারফের মোবাইল ফোনের শেষ লোকেশন কালিহাতী উপজেলার বীরবাসিন্দা ও একই গ্রামের গজারিয়া বিলে খুন হওয়ায় এসপি স্যাঁরের নির্দেশ ও পরামর্শক্রমে কালিহাতী থানায় মামলা হয় ও আটককৃত গৃহবধুকে কালিহাতী থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

কালিহাতী থানার অফিসার ইন-চার্জ হাসান-আল-মামুন এ বিষয়ে বলেন, এসপি স্যাঁরের নির্দেশ ও পরামর্শক্রমে কালিহাতী থানায় এ বিষয়ে একটি হত্যা মামলা করেন নিহতের ছোট ভাই সজীব। মামলা নং-১৪ তারিখ- ১৭.৮.১৯ ইং ও আটককৃত গৃহবধু নাছিমাকে কে আটক করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। 

মামলার অপর আসামী আটককৃত গৃহবধুর ভাই আকতারকে আটক ও গজারিয়া বিলে লাশ উদ্ধারে জোরালো প্রচেষ্টা অব্যাহত আছে।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি