০৫:২৮ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

যুবক খুন , গৃহবধু আটক

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১৯ আগস্ট ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতীতে পরকীয়ার জেরে সৌদী প্রবাসী এক যুবক খুন হয়েছেন। 

নিহত যুবক ঘাটাইল উপজেলার দিগড় ইউনিয়নের মাইদারচালা নয়াবাড়ি গ্রামের সেকান্দর আলীর ছেলে মোশারফ মিয়া (২৫)। এ ঘটনায় জড়িত একই গ্রামের সৌদী প্রবাসী ইসমাঈল হোসেনের স্ত্রী নাছিমা (৩৫) কে আটক করে বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে কালিহাতী থানা পুলিশ।

পুলিশ ও নিহতের স্বজনদের থেকে জানা যায়, গত ৪ আগস্ট রবিবার বিকালে কদমতলী গরুর হাট থেকে ফেরার পর রাত ৯ টা থেকে নিখোঁজ হন মোশারফ মিয়া। পরদিন ঘাটাইল থানায় নিখোঁজ জিডি করে পরিবার। জিডি ও কললিস্ট সূত্র ধরে প্রতিবেশী সৌদী প্রবাসী ইসমাঈল হোসেনের স্ত্রী ও কালিহাতী উপজেলার বীরবাসিন্দা গ্রামের মৃত মেছের আলী মন্ডলের মেয়ে নাছিমা (৩৫) কে ১৬ আগস্ট রাতে আটক করে ঘাটাইল থানা পুলিশ। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিনের পরকীয়ার কথা স্বীকারপূর্বক ৪ আগস্ট রবিবার মোশারফের সাথে দেখা ও ভাই আকতারের পরিকল্পনায়, সহায়তায় খুন হওয়ার বিষয়ে স্বীকার করেন নাছিমা। নিহত মোশারফের মোবাইল ফোনের শেষ লোকেশন কালিহাতী উপজেলার বীরবাসিন্দা হওয়ায় ও খুন করে একই গ্রামের গজারিয়া বিলে লাশ বাঁশের সাথে বেঁধে ডুবিয়ে রাখে।

মামলার বাদী ও নিহতের ছোট ভাই সজীব অতিদ্রুত নিহতের লাশ উদ্ধারপূর্বক পরিবারের নিকট হস্তান্তর ও সকল আসামীদের গ্রেপ্তারের দাবি করার পাশপাশি নিহত মোশারফ নাছিমার নিকট পাওনা টাকার চাপের জেরে এ হত্যাকান্ড বলে দাবী করেন। নাছিমাকে মোশারফ কেন টাকা দেবেন (?) সম্পর্কের কারণে কিনা এমন প্রশ্নের কোন উত্তর দেননি সজীব।  

ঘাটাইল থানা পুলিশের সহকারি পরিদর্শক শাহিন এ বিষয়ে বলেন, গত ৪ আগস্ট রবিবার রাত ৯ টা থেকে নিখোঁজ হন মোশারফ মিয়া। পরদিন ঘাটাইল থানার জিডি নং ২২৬ তারিখ- ৫.৮.১৯ মোতাবেক কললিস্ট সূত্রে প্রতিবেশী সৌদী প্রবাসী ইসমাঈল হোসেনের স্ত্রী ও কালিহাতী উপজেলার বীরবাসিন্দা গ্রামের মৃত মেছের আলী মন্ডলের মেয়ে নাছিমা (৩৫) কে আটক করে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ৪ আগস্ট রবিবার মোশারফের সাথে দেখা, নিখোঁজ ও খুন হওয়ার বিষয়ে স্বীকার করেন নাছিমা। 

মোশারফের মোবাইল ফোনের শেষ লোকেশন কালিহাতী উপজেলার বীরবাসিন্দা ও একই গ্রামের গজারিয়া বিলে খুন হওয়ায় এসপি স্যাঁরের নির্দেশ ও পরামর্শক্রমে কালিহাতী থানায় মামলা হয় ও আটককৃত গৃহবধুকে কালিহাতী থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

কালিহাতী থানার অফিসার ইন-চার্জ হাসান-আল-মামুন এ বিষয়ে বলেন, এসপি স্যাঁরের নির্দেশ ও পরামর্শক্রমে কালিহাতী থানায় এ বিষয়ে একটি হত্যা মামলা করেন নিহতের ছোট ভাই সজীব। মামলা নং-১৪ তারিখ- ১৭.৮.১৯ ইং ও আটককৃত গৃহবধু নাছিমাকে কে আটক করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। 

মামলার অপর আসামী আটককৃত গৃহবধুর ভাই আকতারকে আটক ও গজারিয়া বিলে লাশ উদ্ধারে জোরালো প্রচেষ্টা অব্যাহত আছে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস পালিত মির্জাপুরে ৬ ফার্মেসিতে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা কালিহাতীতে দূর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক মত বিনিম কালিহাতীতে মাভাবিপ্রবি তারুণ্যের উচ্ছাস সেচ্ছাসেবী সংগঠ ধনবাড়ীতে শ্বশুরবাড়ীর বাঁশঝাড় থেকে জামাতার লাশ উদ্ধার সখীপুরে স্ত্রীর মর্যাদার দাবিতে ঢাকার তরুণীর অনশন গোপালপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল ফাইনাল ও পুরস্কার বি মির্জাপুরে বজ্রপাতে কৃষকের মৃত্যু কালিহাতীতে ৪৫ দিন পর প্রবাসীর অর্ধগলিত লাশ উদ্ধার নাগরপুরে আ.লীগ নেতাসহ ৫ জনকে কুপিয়ে জখম এলাকায় আতংক কালিহাতীতে শিক্ষা প্রতিষ্ঠানে গাছের চারা বিতরণ গোপালপুরে নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড-ডে মিল মির্জাপুরে মোবাইল-শাড়ী কাপড়ের দোকানে চুরি মির্জাপুরে ৫শ পিস ইয়াবাসহ কারবারি গ্রেপ্তার সন্ধান চাই

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি