০৮:৩৬ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ঐতিহাসিক ২০১ গম্বুজ মসজিদ পরিদর্শনে মন্ত্রিপরিষদ সচিব

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১৮ আগস্ট ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুর উপজেলায় বাংলাদেশের বৃহত্তম ইসলামিক স্থাপনা নির্মাণাধীন ২০১ গম্বুজ মসজিদ পরিদর্শন করেন, বাংলাদেশ সরকারের মন্ত্রিপরিষদ বিভাগের সচিব মোহাম্মদ শফিউল আলম।

উপজেলার দক্ষিণ পাথালিয়া গ্রামে শুক্রবার বিকালে সস্ত্রীক তিনি নির্মাণাধীন ২০১ গম্বুজ মসজিদ কমপ্লেক্স পরিদর্শকালে তাকে স্বাগত জানান, টাঙ্গাইল জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা বিকাশ বিশ্বাস, মসজিদ প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম কল্যাণ ট্রাষ্টের সদস্য মো. হুমায়ুন কবির ও আব্দুল করিমসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

মন্ত্রিপরিষদ সচিব নির্মাণাধীন মসজিদের বিভিন্ন অংশ ঘুরে দেখে মুগ্ধ হয়ে, মসজিদ নির্মাতাদের প্রশংসা করেন। এসময় মসজিদের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলামের সাথে মোবাইলে শুভেচ্ছা বিনিময় এবং মসজিদে নামাজ আদায় করেন।

মোহাম্মদ শফিউল আলম বাংলাদেশ সিভিল সার্ভিস ১৯৮২ নিয়মিত ব্যাচের একজন সদস্য। তিনি ৩৫ বছর ধরে মাঠ প্রশাসনে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদসহ ময়মনসিংহ ও মাগুরার জেলা প্রশাসক, বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের (ইচঅঞঈ) গবসনবৎ উরৎবপঃরহম ঝঃধভভ (গউঝ), জাতীয় গৃহায়ণ এবং বাংলাদেশ বনশিল্প উন্নয়ন কর্পোরেশনের চেয়ারম্যান, রাজশাহী বিভাগীয় কমিশনার, যোগাযোগ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, মহামান্য রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব, ভূমি আপীল বোর্ডের চেয়ারম্যান (সচিব) এবং ভূমি মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হিসাবে দায়িত্ব পালন করেন। সবশেষ তিনি ২০১৫ থেকে বাংলাদেশ সরকারের মন্ত্রিপরিষদ বিভাগের মন্ত্রিপরিষদ সচিব পদে কর্মরত আছেন।

উল্লেখ্য, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বাংলাদেশের বৃহত্তম ইসলামিক স্থাপনা, ঐতিহাসিক ২০১ গম্বুজ মসজিদের নির্মাণ কাজ দেখতে, দেশের বিভিন্ন প্রান্ত থেকে লাখ লাখ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের ঢল নামছে।
 
 

আপনার মন্তব্য লিখুন...

গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা ২৫শে মার্চকে 'আন্তর্জাতিক গণহত্যা দিবস' স্বীকৃতির দাবিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি