০৫:২৫ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ঐতিহাসিক ২০১ গম্বুজ মসজিদ পরিদর্শনে মন্ত্রিপরিষদ সচিব

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১৮ আগস্ট ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুর উপজেলায় বাংলাদেশের বৃহত্তম ইসলামিক স্থাপনা নির্মাণাধীন ২০১ গম্বুজ মসজিদ পরিদর্শন করেন, বাংলাদেশ সরকারের মন্ত্রিপরিষদ বিভাগের সচিব মোহাম্মদ শফিউল আলম।

উপজেলার দক্ষিণ পাথালিয়া গ্রামে শুক্রবার বিকালে সস্ত্রীক তিনি নির্মাণাধীন ২০১ গম্বুজ মসজিদ কমপ্লেক্স পরিদর্শকালে তাকে স্বাগত জানান, টাঙ্গাইল জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা বিকাশ বিশ্বাস, মসজিদ প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম কল্যাণ ট্রাষ্টের সদস্য মো. হুমায়ুন কবির ও আব্দুল করিমসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

মন্ত্রিপরিষদ সচিব নির্মাণাধীন মসজিদের বিভিন্ন অংশ ঘুরে দেখে মুগ্ধ হয়ে, মসজিদ নির্মাতাদের প্রশংসা করেন। এসময় মসজিদের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলামের সাথে মোবাইলে শুভেচ্ছা বিনিময় এবং মসজিদে নামাজ আদায় করেন।

মোহাম্মদ শফিউল আলম বাংলাদেশ সিভিল সার্ভিস ১৯৮২ নিয়মিত ব্যাচের একজন সদস্য। তিনি ৩৫ বছর ধরে মাঠ প্রশাসনে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদসহ ময়মনসিংহ ও মাগুরার জেলা প্রশাসক, বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের (ইচঅঞঈ) গবসনবৎ উরৎবপঃরহম ঝঃধভভ (গউঝ), জাতীয় গৃহায়ণ এবং বাংলাদেশ বনশিল্প উন্নয়ন কর্পোরেশনের চেয়ারম্যান, রাজশাহী বিভাগীয় কমিশনার, যোগাযোগ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, মহামান্য রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব, ভূমি আপীল বোর্ডের চেয়ারম্যান (সচিব) এবং ভূমি মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হিসাবে দায়িত্ব পালন করেন। সবশেষ তিনি ২০১৫ থেকে বাংলাদেশ সরকারের মন্ত্রিপরিষদ বিভাগের মন্ত্রিপরিষদ সচিব পদে কর্মরত আছেন।

উল্লেখ্য, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বাংলাদেশের বৃহত্তম ইসলামিক স্থাপনা, ঐতিহাসিক ২০১ গম্বুজ মসজিদের নির্মাণ কাজ দেখতে, দেশের বিভিন্ন প্রান্ত থেকে লাখ লাখ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের ঢল নামছে।
 
 

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস পালিত মির্জাপুরে ৬ ফার্মেসিতে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা কালিহাতীতে দূর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক মত বিনিম কালিহাতীতে মাভাবিপ্রবি তারুণ্যের উচ্ছাস সেচ্ছাসেবী সংগঠ ধনবাড়ীতে শ্বশুরবাড়ীর বাঁশঝাড় থেকে জামাতার লাশ উদ্ধার সখীপুরে স্ত্রীর মর্যাদার দাবিতে ঢাকার তরুণীর অনশন গোপালপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল ফাইনাল ও পুরস্কার বি মির্জাপুরে বজ্রপাতে কৃষকের মৃত্যু কালিহাতীতে ৪৫ দিন পর প্রবাসীর অর্ধগলিত লাশ উদ্ধার নাগরপুরে আ.লীগ নেতাসহ ৫ জনকে কুপিয়ে জখম এলাকায় আতংক কালিহাতীতে শিক্ষা প্রতিষ্ঠানে গাছের চারা বিতরণ গোপালপুরে নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড-ডে মিল মির্জাপুরে মোবাইল-শাড়ী কাপড়ের দোকানে চুরি মির্জাপুরে ৫শ পিস ইয়াবাসহ কারবারি গ্রেপ্তার সন্ধান চাই

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি