১১:৪৯ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কয়লা তৈরির কারখানা গুড়িয়ে দিল ভ্রাম্যমান আদালত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১৮ আগস্ট ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়ে অবৈধভাবে গড়ে উঠা তিনটি কয়লা তৈরির কারখানা গুড়িয়ে  দেয়া হয়েছে। 

এছাড়া কয়লা তৈরির অপরাধে গাইরাবেলিত গ্রামের মোশারফ হোসেন নামে এক ব্যক্তির কাছ থেকে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। ভ্রাম্যমান আদালতের বিচারক ও মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি)  মো. মঈনুল হক এ অভিযান পরিচালনা করেন।  

রোববার বিকেলে উপজেলার বাঁশতৈল ইউনিয়নের গাইরাবেতিল গ্রামে এ অভিযান পরিচালিত হয়। 
জানা গেছে, উপজেলার পাহাড়ী অঞ্চলের ওই গ্রামের কয়েকজন অসাধু কাঠ ব্যবসায়ী দীর্ঘদিন ধরে বনের ভেতরে অবৈধভ কয়লা তৈরির কারখানা স্থাপন করে পরিবেশের ক্ষতি করে আসছিল। খবর পেয়ে বিকেলে ভ্রাম্যমান আদালতের এ অভিযান চালান। 

এ ব্যাপারে ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মঈনুল হক ঘটনার সত্যতা স্বীকার করেন। 


 

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি