০৫:০৪ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কুরবানি হাটে তুলনামূলকভাবে গরু বিক্রয় কম হয়েছে

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১০ আগস্ট ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুরে উপজেলার সবচেয়ে বড় কুরবানির হাট হল কোনাবাড়ি বাজারের গুরু হাঁটি কুরবানির হাট, শত বছর পুরানো এই হাটে, অন্যান্য ঈদের তুলনায় এবার ক্রেতা অনেক কম ছিল।

কিন্তু কুরবানির গরু প্রচুর পরিমাণ আশায় দাম ছিল অনেক কম। বিলঢোকা গ্রামের গরুর মালিক মো. বাবলু হোসেন জানান বাড়িতে আমার এই গরু দান হয়েছে, ১ লক্ষ ৬ হাজার টাাকা, কিন্তু এই হাটেতে বিক্রয় করেছি ৯৫ হাজার টাকা। ক্রেতাদের কথা তাদের ইচ্ছামতো তারা কুরবানীর পশু ক্রয় করতে পেরেছে । তবে সবচেয়ে বড় আকর্ষণ ছিল ৫ লক্ষ টাকার কালো ষাঁড় গরু । 

অপরদিকে হাট ইজারাদার কামরুজ্জামান শাহীন ও এমডি সবুজ জানান অন্যবারের তুলনায় এবার কুরবানীর গরুর দাম অনেক কম। 

আমাদের কালেকশন অনেক কম হবে,  গোপালপুর পৌর শহরের আশেপাশে অনেক ছোট ছোট কোরবানি গরু হাট হওয়ায় আমাদের গরু বিক্রয় আমাদের এখানে গরু বিক্রয় অনেক কম হয়েছে । 

আপনার মন্তব্য লিখুন...

মাদক মামলায় যুবলীগ নেতা কারাগারে গীতা পাঠ প্রতিযোগিতা এসবি লিংক এর নতুন বাস স্ট্যান্ড উদ্বোধন ২ হাজার পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার ২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মি ২১আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরনে আলোচনা সভা ও দোয়া বিদ্যালয়ের মাটি খুঁড়ে পাওয়া গেল ৩৩ রাউন্ড গুলি  সর্ষের মধ্যে ভূত না, সর্ষই থাকা উচিত : দুদককে হাইকোর্ট বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার মাদক ব্যবসায়ী মোজাম্মেল হক রুমান গ্রেফতার ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে মাভাবিপ্রবিতে বিক্ষোভ ১১ তদন্ত কর্মকর্তার তালিকা চেয়েছেন হাইকোর্ট বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক জেল-হাজতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার জাহালম কাণ্ডের সব তদন্ত কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামল

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি