০৯:৫৫ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ইউএনও’র পিতার ২য় মৃত্যুবার্ষিকী অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ৯ আগস্ট ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতী উপজেলা নির্বাহী অফিসার অমিত দেবনাথের পিতা ইন্দ্র ভূষণ দেবনাথ মিন্টুর ২য় মৃত্যু বার্ষিকী যথাযথ মর্যাদায় ৮ আগষ্ট বৃহস্পতিবার ঢাকেশ্বরী মন্দিরে অনুষ্ঠিত হয়েছে। মাঙ্গলিক অনুষ্ঠানে প্রার্থনা, ধর্মীয় গ্রন্থ পাঠ ও প্রসাদ বিতরণ করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন অমিত দেবনাথের মাতা শিপ্রা রানী নাথ, মামা পঙ্কজ কুমার নাথ এমপি, ভাই অর্ঘ্য প্রতীম নাথ, স্ত্রী প্রজ্ঞা সুষ্মিতা নিতু ,মহানগর পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দসহ পরিবারের সদস্য ও আত্মীয় স্বজনরা। 

বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী ইন্দ্র ভূষণ দেবনাথ ভোলা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা, চেম্বার অব কমার্সের সহ-সভাপতি, হিন্দু বৈদ্য খিষ্ট্রান ঐক্য পরিষদের উপদেষ্টা ও শ্রী শ্রী মদনমোহন জিউর আখরার সহ-সভাপতি ছিলেন। তিনি ৬৭ বছর বয়সে ২০১৭ সালে ফুসফুসে সংক্রমনজনিত রোগে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরলোকগমন করেন। ভোলা সদর উপজেলার পাঁচ তহবিল নিজ গ্রামের বাড়িতে তাকে দাহ করা হয়। 

কালিহাতীর ইউএনও অমিত দেবনাথ তার প্রয়াত পিতার আত্মার শান্তির জন্যে সবার নিকট আশির্বাদ কামনা করেছেন। 

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি