০৫:১৫ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ট্রেনের নিচে ঝাপ দিয়ে কলেজছাত্রের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ৯ আগস্ট ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতীতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে এক কলেজ ছাত্র আত্মহত্যা করেছেন। 

শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার এলেঙ্গার রাজাবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রাব্বি তালুকদার ফয়সাল (২০) এলেঙ্গা পৌর এলাকার ফুলতলা কেমি তালুদারের ছেলে এবং ফয়সাল সরকারি শামসুল হক কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র ছিলেন। এছাড়াও ঘাটাইল উপজেলার জামুরিয়া ইউনিয়নে সাধুর গলগন্ডা গ্রামে বিদ্যুৎস্প্রষ্টে ওমর আলী নামে এক ব্যাটারীচালিত ভ্যান চালক ও বাসাইলে সাপের কামড়ে আঙ্গুরী বেগম নামে এক নারীরও মৃত্যু হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কালিহাতী থানার এএসআই ফেরদৌস আলম জানান, সকালে ফয়সাল অভিমান করে বাড়ি থেকে বের হয়। পরে তিনি রাজাবাড়ী এলাকায় নীল সাগর এক্সপ্রেসের ট্রেনের নিচে ঝাপ দেয়। এতে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

তবে কি কারণে সে আত্মহত্যা করেছে তা জানা যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেমঘটিত বিষয়ে এ আত্মহত্যার ঘটনাটি ঘটে থাকতে পারে। বিষয়টি রেল পুলিশকে জানানো হয়েছে। তারা ঘটনাস্থলে এসে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে। 

এছাড়াও ঘাটাইলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ওমর আলী (৪৫) এক ব্যাটারী চালিত ভ্যানচালকের মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে উপজেলার সাধুর গলগন্ডা গ্রামের এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার জামুরিয়া ইউনিয়নের সাধুর গলগন্ডা গ্রামের মকবুল সাধুর ভ্যানচালক ওমর আলী। তিনি প্রতিদিনের মতো কাজ শেষে গতকাল বৃহস্পতিবার রাতে বাড়ির আঙ্গিনায় তার ব্যাটারিচালিত ভ্যানটি চার্জ দিয়ে রাখেন। 

আজ শুক্রবার সকালে তিনি ব্যাটারির চার্জার লাইন খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। বিষয়টি নিহতের ছেলে ইব্রাহিম নিশ্চিত করেছেন।

অপরদিকে বাসাইলে সাপের কামড়ে আঙ্গুরি বেগম নামের এক নারীর মৃত্যু হয়েছে।


 

আপনার মন্তব্য লিখুন...

মাদক মামলায় যুবলীগ নেতা কারাগারে গীতা পাঠ প্রতিযোগিতা এসবি লিংক এর নতুন বাস স্ট্যান্ড উদ্বোধন ২ হাজার পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার ২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মি ২১আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরনে আলোচনা সভা ও দোয়া বিদ্যালয়ের মাটি খুঁড়ে পাওয়া গেল ৩৩ রাউন্ড গুলি  সর্ষের মধ্যে ভূত না, সর্ষই থাকা উচিত : দুদককে হাইকোর্ট বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার মাদক ব্যবসায়ী মোজাম্মেল হক রুমান গ্রেফতার ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে মাভাবিপ্রবিতে বিক্ষোভ ১১ তদন্ত কর্মকর্তার তালিকা চেয়েছেন হাইকোর্ট বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক জেল-হাজতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার জাহালম কাণ্ডের সব তদন্ত কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামল

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি