০৯:৫৫ পিএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেসের একটি বগি লাইনচ্যুত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ৯ আগস্ট ২০১৯ | |
, টাঙ্গাইল :

ঢাকা থেকে খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেস ট্রেনটি টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতুতে উঠার আগ মুহুতে একটি বগি লাইনচ্যুত হয়েছে। 

ফলে দেশের দক্ষিন পশ্চিমাঞ্চলের সাথে ঢাকার ট্রেন চলাচল বন্ধ রয়েছে। আজ দুপুর পৌনে দুইটার দিকে এই ঘটনা ঘটে। ঢাকা থেকে খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেস ট্রেনটি আজ দুপুর পৌনে দুইটার দিকে টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড়ে সেতুতে উঠার আগে ট্রেনের চ নম্বর বগির দুইটি চাকা লাইনচ্যুত হয়। তবে এই ঘটনায় কেউ হতাহত হয়নি। ট্রেনটি ঘটনাস্থলে আটকা পড়ে আছে। এদিকে এই ঘটনার পরে দেশের পশ্চিম-দক্ষিনাঞ্চলের সাথে এই পথে সকল প্রকার ট্রেন চলাচল বন্ধ রয়েছে। 

বঙ্গবন্ধুসেতু পুর্ব রেল ষ্টেশনের দায়িত্বরত ষ্টেশন মাষ্টার মাসুম আলী খান জানান, সুন্দরবন এক্সপ্রেসের একটি বগির সামনের দুইটি চাকা লাইনচ্যুত হয়েছে। স্থানীয় যন্ত্রপাতি দিয়ে চাকা লাইনে উঠানোর কাজ শুরুর ব্যবস্থা করা হচ্ছে। এছাড়াও ঢাকা থেকে উদ্ধারকারী ট্রেন রওয়ানা হয়েছে। 

দুই থেকে তিন ঘন্টার মধ্যে উদ্ধার কাজ শেষ হবে বলেও জানান মাসুম আলী খান। 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি