০১:৫৫ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এমপি টিটু’র ডেঙ্গু সনাক্ত করন কিট প্রদান

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৬ আগস্ট ২০১৯ | |
, টাঙ্গাইল :

গত কয়েক দিনে টাঙ্গাইলের নাগরপুরে ডেঙ্গুর প্রকোপ দেখে টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডেঙ্গু সনাক্ত করন কিট সরবরাহ করেছেন। 

মঙ্গলবার (৬ আগষ্ট) সকালে এমপি টিটুর ব্যক্তি উদ্যোগে এ ডেঙ্গু সনাক্ত করন কিট সরবরাহ করা হয়। এতে করে ডেঙ্গু রোগ নির্নয় ও এর চিকিৎসা সেবা এখন থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকেই সম্ভব বলে জানিয়েছেন চিকিৎস করা। এ প্রসঙ্গে স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু সাংবাদিকদের বলেন,আপনারা জানেন ডেঙ্গু রোগ সম্পর্কে জসগনকে সচেতন করতে আপনাদের সাথে নিয়েই আমি বেশ কয়েক টিস চেতনতা মূলক প্রোগ্রাম করেছি। কারন আমরা সচেতন হলেই এ রোগের প্রকোপ অনেকটা কমে যাবে।

তাছাড়া সরকারি ভাবে ডেঙ্গু রোগ নির্নয়ের কিট পেতে দেরি হচ্ছে বিধায় আমি ব্যক্তি উদ্যোগে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ কিট সরবরাহ করেছি। তিনি নাগরপুর উপজেলা বাসীকে ডেঙ্গু রোগ নিয়ে আতংকিত না হয়ে সঠিক ভাবে একে মোকাবেলা করার আহবান জানান। 

নাগরপুর উপজেলা স্বাস্থ্য ও প: কর্মকর্তা ডা: মো.আশরাফ আলী জানান, আমাদের স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু আমাকে কথা দিয়েছিলেন সরকারি ভাবে কিট পেতে দেরি হলে তিনি তার ব্যক্তি উদ্যোগে সরবরাহ করবেন। তিনি তার কথা রেখেছেন। ডেঙ্গু রোগ নির্নয়ের কিট এখন আমাদের কাছে পর্যাপ্ত মজুদ আছে। ডেঙ্গু নিয়ে আতংকিত হওয়ার কিছু নেই। 

এ রোগের চিকিৎসা নিতে রোগীদের আর হয়রানী হতে হবেনা।


 

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি