০৫:৫৬ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গুজব ছড়িয়ে শেখ হাসিনা সরকারের পতন ঘটানো যাবে না 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৪ আগস্ট ২০১৯ | |
, টাঙ্গাইল :

কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, গুজব ছড়িয়ে আন্দোলন-সংগ্রাম করে শেখ হাসিনা সরকারের পতন ঘটানো যাবে না। 

এসব করে খালেদা জিয়াকেও মুক্ত করা যাবে না। খালেদা জিয়া দুর্নীতিবাজ অপরাধী, তার মুক্তি একমাত্র আদালতের মাধ্যমেই হতে পারে। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। দেশের এ উন্নয়ন অগ্রযাত্রাকে ব্যহত করার জন্যই একটি মহল গুজব ছড়াচ্ছে। 

এ সকল গুজবের ব্যাপারে সকলকেই সোচ্চার থাকতে হবে। তিনি আরও বলেন, ডেঙ্গুর ব্যাপারে সরকার সচেষ্ট রয়েছে এ ব্যাপারে সকলকে সতর্ক থাকার আহবানও জানিয়েছেন। তিনি বলেন, কৃষিকে লাভজনক করতে যান্ত্রিকীকরণ করে উৎপাদন খরচ কমানোর উদ্যোগ নেয়া হয়েছে। 

কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি গতকাল রোববার টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার ধনবাড়ী পৌরসভা, মুশুদ্দি, বলিভদ্র ও ধোপাখালী ইউনিয়নে ঈদুল আজহা উপলক্ষে ভিজিএফএর চাল বিতরণ এবং কৃষিমন্ত্রীর স্বেচ্ছাধীণ/ঐচ্ছিক তহবিলের অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন। 

মন্ত্রী বলেন, ঈদুল আজহা উপলক্ষে মাথাপিছু ১৫ কেজি করে চাল বিতরণ শেখ হাসিনার উপহার। ঈদের দিন যাতে কেউ না খেয়ে থাকে এজন্যই শেখ হাসিনা এ ব্যবস্থা করেছেন। 

ধনবাড়ী পৌরসভা চত্বরে পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপনের সভাপতিত্বে চাল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা,  উপজেলা আওয়ামী লীগের সভাপতি বদিউল আলম মঞ্জু, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর ফারুক আহমাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, এএসপি কামরান হোসেন, প্রেসক্লাব সম্পাদক আনছার আলী, উপজেলা কৃষি কর্মকর্তা মাহবুবুর রহমান, ময়মনসিংহ অঞ্চলের আঞ্চলিক কৃষি ও 

যোগাযোগ বিশেষজ্ঞ এসএস ফারহানা হোসেন,  উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবিবুর রহমান সুমন, বলিভদ্র ইউপি চেয়ারম্যান সুরুজ্জামান মিন্টু প্রমূখ।    


 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি