০৪:৪৪ এএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্ন অভিযান

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৪ আগস্ট ২০১৯ | |
, টাঙ্গাইল :

“শেখ হাসিনার নির্দেশ ডেঙ্গু মুক্ত  পরিচ্ছন্ন বাংলাদেশ”- এই শ্লোগানকে সামনে নিয়ে টাঙ্গাইলের ঘাটাইলে ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা অভিযান আয়োজন করে বঙ্গবন্ধু সোনার বাংলা যুব সংগঠন ।

এ উপলক্ষে রোবার দুপুরের ঘাটাইল উপজেলা পরিষদ চত্ত্বর থেকে  র‌্যালী বের করে সংগঠনটি। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই জায়গায় এসে শেষ হয়। র‌্যালী শেষে কলেজ মোড় চত্বরে পরিচ্ছন্নতা অভিযান চালান সংগঠনের সদস্যরা । 

এসময় উপস্থিত ছিলেন,ঘাটাইল সহকারী কমিশনার ভুমি মোসা. নুর নাহার বেগম, পৌর মেয়র শহীদুজ্জামান খান, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু সোনার বাংলা যুব সংগঠনের প্রধান উপদেষ্টা মো.শহিদুল  ইসলাম খান হেস্টিংস, ভাইস চেয়ারম্যান কাজী আরজু,মহিলা  ভাইসচেয়ারম্যান শাহীনা সুলতানা শিল্পী, ঘাটাইল  উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন, বঙ্গবন্ধু সোনার বাংলা যুব সংগঠনের সহ সভাপতি মো.সাইফুল ইসলাম সাধারণ সম্পাদক  মো. রাজু আহম্মেদ প্রমুখ সহ সংগঠনের সদস্যরা। 

আপনার মন্তব্য লিখুন...

চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি