১২:২১ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৫

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৪ আগস্ট ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৫ জন। 

শনিবার রাত ১২টার দিকে ঘাটাইল ও দেলদুয়ার উপজেলায় এ দুটি দুঘটনা ঘটে।নিহতরা হলেন, কালাম মিয়া (৫০) এবং সোরহাব হোসেন (৫০)। 

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার গভীর রাতে টাঙ্গাইলের ঘাটাইলের গারো বাজার এলাকায় মালবাহী একটি ট্রাক ব্যাটারী চালিত অটোভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই ভ্যানের যাত্রী কামাল মিয়া নিহত ও ৫ জন আহত হয়। পরে   আহত ৫ জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

নিহত কালাম মিয়া (৫০) উপজেলার চারিয়াবাইদ গ্রামের  আফসার আলীর ছেলে। ঘাটাইল উপজেলার সাগরদিঘী পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই ফজলুল হক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। 

অন্যদিকে, শনিবার গভীর রাতে দেলদুয়ার উপজেলার মহেড়া সাইবোর্ড এলাকায় সড়ক দুর্ঘটনায় সোরহাব হোসেন নামের এক জন নিহত হয়েছেন। বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসকে সাইড দিতে গিয়ে লাকরি ভর্তি ট্রাক খাদে পড়ে যায়। এতে ট্রাকটির উপর ঘুমিয়ে থাকা  সোরহাব হোসেন নিহত হয়। নিহত সোরহাব হোসেন (৫০) গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বড় কাঞ্চনপুর গ্রামের সদর উদ্দিন মন্ডলের ছেলে।

নিহত ব্যক্তি ওই ট্রাকের লোড আনলোডের কাজ করতো বলে দেলদুয়ার থানার এসআই আব্দুল হান্নান ঢাকা ট্রিবিউনকে জানিয়েছেন। 
 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি