০২:২৩ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নিখোঁজ আক্কাছ আলীকে ফিরেপেতে পরিবারের সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২ আগস্ট ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সখীপুরে অপহৃত সৌদি প্রবাসী ব্যবসায়ী আক্কাছ আলীকে জীবিত ফিরে পেতে সংবাদ সম্মেলন করেছেন তাঁর পরিবার। 

শুক্রবার সকালে উপজেলা প্রেসক্লাব মিলনায়তনে নিখোঁজ ছেলের সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন করেন আক্কাছের বাবা জবেদ আলী। এ সময় তিনি তার সন্তানকে ফিরে পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।
সংবাদ সম্মেলনের প্রবাসী ব্যবসায়ী আক্কাছ আলীর পিতা জাবেদ আলী লিখিত বক্তব্যে আরো বলেন, তার ছেলে অপহরণের ১ মাস ৭দিন পেরিয়ে গেলেও পুলিশ আজও তাকে উদ্ধার করতে পারেনি। তিনি তার ছেলেকে জীবিত ফিরে পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। তিনি জানান, সৌদি আরবে আক্কাছ আলী ব্যবসা করেন। সম্প্রতি বিয়ে করার জন্য ছুটিতে দেশে আসেন তিনি। কিন্তু বিয়ের বাজারও করা হলো না তার বলে বারবার মুর্ছা যাচ্ছিলেন বাবা জাবেদ আলী।
 
জানাতে চাইলে টাঙ্গাইল মডেল থানার ওসি মোশাররফ হোসেন জানান, আক্কাছ আলী অপহরণের ব্যাপারে মোবাইল ট্যাকিং করে সিলেট মৌলভী বাজার বড়লেখা থানার একজন মহিলাকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে। এছাড়াও আক্কাছ আলীকে উদ্ধারের জন্য পুলিশ কাজ করে যাচ্ছে।

উল্লেখ, গত ২৬ জুন আক্কাছ মিয়া নিজ বাড়ী সখীপুর উপজেলার কৈয়ামধু থেকে বন্ধুর বাড়ী দেলদুয়ারের বরটিয়া গ্রামের এসাক মিয়ার বাড়ী যায়। পরে তিনি সেখানে পৌছানোর পর নিখোঁজ হয়। নিখোঁজ আক্কাছকে অপহরন করা হয়েছে বলে পরিবারের দাবী। নিখোঁজের ৪দিন পর একটি মোবাইল নম্বর থেকে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। 

পরে টাঙ্গাইল মডেল থানার পুলিশের পরামর্শক্রমে ৪০ হাজার টাকা বিকাশ করা হয়। পরে বিকাশ নম্বরের সুত্র ধরে সিলেটের বড় লেখা থানার মৌলভী বাজার এলাকার রাজিয়া সুলতানা নামে একজন মহিলাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। কিন্ত আক্কাছ আলী অপহরণের একমাস সাতদিন অতিবাহিত হলেও আজও আক্কাছ আলী উদ্ধার না হওয়ায় তার পরিবার শংকায় রয়েছেন। 

সংবাদ সম্মেলনে সখীপুর প্রেসক্লাবের সভাপতি শাকিল আনোয়ার সাধারণ সম্পাদক এনামুল হকসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক ও নিখোঁজ আক্কাছ আলীর পরিবারের লোকজন উপস্থিত ছিলেন।


 

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি