০৭:১৫ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মশকনিধন ও পরিচ্ছন্নতায় নাগরপুরে ফগার মেশিন হাতে এমপি টিটু

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৩১ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

“নিজ আঙ্গিনা পরিস্কার রাখি, সবাই মিলে সুস্থ্য থাকি” এই শ্লোগান নিয়ে সারা দেশের ন্যায় টাঙ্গাইলের নাগরপুরে চলছে মশকনিধন ও পরিস্কার পরিচ্ছন্নতা সপ্তাহ। 

সপ্তাহের শেষ দিনে বুধবার (৩১ জুলাই) দুপুরে টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু নিজ হাতে ফগার মেশিন নিয়ে উপজেলা চত্বরে ফগ ছিটিয়ে জনসাধারনকে মশক নিধন ও নিজ বাড়ির আঙ্গিনা পরিস্কার পরিচ্ছন্ন রাখতে উদ্বুদ্ধ করেন।

এসময় তিনি বলেন, দেশের চলমান ডেঙ্গু রোগ থেকে বাচঁতে মশা নিধন ও মশার বংশ বিস্তার রোধে বাড়ির চারপাশ পরিস্কার পরিচ্ছন্ন রাখতে সকলকে এগিয়ে আসতে হবে। আমাদের ঐক্যবদ্ধ প্রচেষ্টাই বর্তমান সময়ের এই রোগ থেকে আমরা পরিত্রাণ পেতে পারি।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম বলেন, আজ থেকে উপজেলা সদরের বিভিন্ন পয়েন্টে মশক নিধন ওষুধ ছিটানো হবে। যাতে করে মশা তার বংশ বিস্তার করতে না পারে। এ সময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইয়াসমিন মনিরা, উপজেলা কৃষি অফিসার বিএম রাশেদুল আলম, নাগরপুর থানার অফিসার ইনচার্জ আলম চাঁদ, জেলা পরিষদের সদস্য শেখ কামাল হোসেন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সুজায়েত হোসেন প্রমুখ।

এ সময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেনী পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি