১১:৪৮ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নিখোঁজের আড়াই মাস পর স্কুলছাত্রী উদ্ধার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৩০ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সখীপুর উপজেলায় নিখোঁজ হওয়ার আড়াই মাস পর অষ্টম শ্রেণিতে পড়ুয়া স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। 

সোমবার বিকেলে মেয়েটিকে নেত্রকোনার পূর্বধলা উপজেলা থেকে উদ্ধার করা হয়। অপহরণ ও শিশু ধর্ষণের অভিযোগে মেয়েটির আপন ফুপা মানিক খানকে (৩০) গ্রেপ্তার করে মঙ্গলবার টাঙ্গাইল আদালতে পাঠিয়েছে পুলিশ।

গতকাল রাতে মেয়েটির মা অপহরণ এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে সখীপুর থানায় মামলা করেন।
গ্রেপ্তার মানিক খান নেত্রকোনার পূর্বধলা উপজেলার গোহালাকান্দা গ্রামের সোবহান খানের ছেলে। মানিক বছর তিনেক আগে গাজীপুরে পোশাক কারখানায় চাকরি করার সময় ওই স্কুলছাত্রীর ফুপুকে বিয়ে করেন।

সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) ওমর ফারুক জানান, গত ১৪ মে মেয়েটি সখীপুর উপজেলার গ্রামের বাড়ি থেকে নিখোঁজ হয়। কয়েক দিন খোঁজাখুঁজি করে মেয়েকে না পেয়ে মেয়ের মা সখীপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। সেই জিডির সূত্র ধরে পুলিশ নেত্রকোনার পূর্বধলা থেকে ওই মেয়েকে উদ্ধার করে।

থানায় থাকা অবস্থায় মেয়েটি গতকাল সন্ধ্যায় বলে, ‘ফুপা আমাকে নিয়ে যাওয়ার প্রথম ১৫ দিন আমি কীভাবে কোথায় গিয়েছিলাম কিছু মনে পড়ছে না। মনে হয় আমাকে “তাবিজ” করে নিয়েছিল। এইটুকু আমার মনে আছে যে মাস দুয়েক আগে একজন হুজুর আমাদের বিয়ে পড়ান। 
ফুপাকে কেন বিয়ে করলেন এ প্রশ্নের জবাবে মেয়েটি বলে, ‘আমি এগুলো কিছুই বুঝতে পারিনি।’
গ্রেপ্তার হওয়া মানিক খানের দাবি, তিনি স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণ করেননি। মেয়ে স্বেচ্ছায় তাঁর সঙ্গে নেত্রকোনায় গ্রামের বাড়ি গেছে। সেখানে তাঁরা বিয়ে করেন। তিনি বলেন, ‘স্ত্রী (মেয়েটির ফুপু) আমার চেয়ে ১০ বছরের বড় থাকায় দাম্পত্য জীবনে আমরা সুখী ছিলাম না।’

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন জানান, মেয়েটির মা বাদী হয়ে মানিক খানের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণের অভিযোগে মামলা করেছেন। মানিককে মঙ্গলবার সকালে টাঙ্গাইল আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

মেয়েটির শারীরিক পরীক্ষার জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি