০৬:৫৫ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গুজব-মাদক-জঙ্গিবাদ বিরোধী সভা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২৭ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুর কামিল মাদ্রাসায় থানা প্রশাসন কর্তৃক আয়োজিত গুজব, মাদক, জঙ্গিবাদ, ইভটিজিং ও বাল্যবিবাহ বিরোধী জনসচেতনতামূলক এক অালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার সকাল এগারো ঘটিকায় গোপালপুর দারুল উলূম কামিল মাদ্রাসার হলরুমে অধ্যক্ষ ড. ফায়জুল আমীন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান আলোচক ছিলেন, গোপালপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তাফিজুর রহমান।

মাদ্রাসার সকল শিক্ষার্থীদের উদ্যেশ্য করে ওসি বলেন, পদ্মা সেতুর জন্য মানুষের মাথা লাগবে মর্মে যে খবর চারিদিকে ছড়িয়েছে, তা সম্পূর্ণরূপে একটি গুজব৷ তোমরা এধরণের কোন গুজবে কান দিবে না এবং গুজব ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করবে না। গুজব ছড়িয়ে দেশকে অস্থিতিশীল করা রাষ্ট্রবিরোধী কাজ এবং গণপিটুনি একটি গুরুতর ফৌজদারী অপরাধ৷ তাই আমরা সবাই গুজব ছড়ানো এবং গুজবে কান দেয়া থেকে বিরত থাকবো।  

গোপালপুর উপজেলায় ইভটিজিং ও বাল্যবিবাহ বন্ধ এবং মাদক ও জঙ্গিবাদ মুক্ত করতে ওসি সকলের সহযোগিতা চেয়ে বলেন, নিজ নিজ অবস্থান থেকে আমরা সকলেই সচেতন থাকবো। অপরাধমূলক বা সন্দেহজনক কোন বিষয় নজরে এলে গোপালপুর থানা পুলিশকে খবর দেয়ার জন্য তিনি সকলকে অনুরোধ করেন। তথ্যদাতার নাম গোপান রাখাসহ অপরাধের সাথে জড়িতদের অবশ্যই আইনের আওতায় এনে পুলিশী তদন্তের মাধ্যমে শাস্তির ব্যবস্থা করা হবে। এসময় তিনি শিক্ষক ও শিক্ষার্থীদেরকে গোপালপুর থানা পুলিশের মোবাইল ফোন নম্বর সম্বলিত কার্ড প্রদান করেন।

আলোচনা সভায় অংশ নেন, মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবহান তুলা, উপাধক্ষ্য মাওলানা শরাফত উল্লাহ, সহকারী অধ্যাপক রবীন্দ্র মোহন দাস, প্রদর্শক মো. আমিনুল ইসলাম ও শিক্ষক এস এম নুরুল ইসলাম প্রমূখ।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি