০৩:৩৭ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

 ৩০ পিস ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ী  গ্রেফতার

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৪ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নাগরপুর থানা পুলিশ। মঙ্গলবার (২৩জুলাই) রাতে উপজেলার কাঠুরী দিঘীর পাড় এলাকা থেকে তাকে গ্রেফতারকরা হয়। 

গ্রেফতারকৃত মোঃ রফিক মিয়া (৩৫) লালমনিরহাট সদর উপজেলার  কোটামারা গ্রামের আবুল কাশেমের ছেলে। এসময় তার কাছ থেকে ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
নাগরপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে পুলিশের নিয়মিত টহল টিমের এ এস আই রাসেল, এ এস আই আমজাদ, এ এস আই আনিস ডিউটি করার সময় দিঘীর পাড় এলাকায় রফিকের গতিবিধি  সন্দেহজনক হলে তাকে চ্যালেঞ্জ করলে তার কাছে  ৩০ পিস ইয়াবা পাওয়া যায়। 

নাগরপুর থানার  এস আই সাইদুর রহমান জানান, ইয়াবা সহ রফিককে গ্রেফতার করে থানায় এনে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় সে দীঘদিন যাবত দেশের বিভিন্ন  থানায় গিয়ে মাদক সেবীদের কাছে ইয়াবা সরবরাহ করে আসছে।পরে তাকে মাদক আইনে মামলা দিয়ে জেলহাজতে প্রেরন করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি