০৬:২০ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২২ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :


সংগ্রাম ও অর্জনে গৌরবময় পথচলার টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে টাঙ্গাইল স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যানে টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের আয়োজনে বিভিন্ন এলাকা থেকে ক্ষুদ্র ক্ষুদ্র মিছিল এসে সমবেত হয়।
পরে পৌর উদ্যান থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পুনরায় স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যানে এসে শেষ হয় বর্ণাঢ্য র‌্যালি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও টাঙ্গাইল সদর-৫ আসনের স্থানীয় সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলমগীর খান মেনু, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান স্মৃতি, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাজাহান আনসারী, সাংগঠনিক সম্পাদক বাবু সুভাস চন্দ্র সাহা, সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র জামিলুর রহমান মিরন, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম রফিক, টাঙ্গাইল সদর উপজেলার ভারপ্রাপ্ত সভাপতি আমিরুল ইসলাম খান, টাঙ্গাইল শহর আওয়ামীলীগের সভাপতি সিরাজুল হক আলমগীর ও সাধারণ সম্পাদক এম এ রৌফ প্রমুখ।এ সময় টাঙ্গাইল যুবলীগ, সদর থানা আওয়ামীলীগ, টাঙ্গাইল শহর আওয়ামীলীগ, কৃষকলীগ, মহিলালীগ, তাতিলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান স্মৃতি সংগ্রাম ও অর্জনে গৌরবময় পথচলার টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের এক মাস ব্যাপী ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী সমাপ্ত ঘোষনা করেন।
 

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি