০৮:০৯ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ছেলে ধরা সন্দেহে যুবককে গনপিটুনি

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২১ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতীতে ছেলে ধরা সন্দেহে এক ব্যক্তিকে (৩০) গনপিটুনি দিয়েছে জনতা। রবিবার দুপুরে উপজেলার সয়া হাটে এ ঘটনা ঘটে। পরে পুলিশ গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। ওই ব্যক্তির নাম পরিচয় পাওয়া যায়নি। 

স্থানীয়রা জানান একটি ছেলেকে সিএনজি চালিত অটো রিক্সায় তুলে নিয়ে যাচ্ছে এমন প্রচারে সয়া হাটে তাকে মারপিট করে জনতা। এসময় উপস্থিত এলাকার কয়েকজন জনতার রোষ থেকে তাকে বাঁচানোর চেষ্ট করেন।। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে গেলে তখন পুলিশকে খবর দেওয়া হয়। এদিকে এলাকার কয়েক ব্যক্তি বলেন সয়ার ঐতিহ্যবাহী হাটে দূর দুরান্ত থেকে  ক্রেতা-বিক্রেতারা আসেন। আহত ব্যক্তি সেধরনেরও একজন হতে পারেন। 

এবিষয়ে কালিহাতীর থানার এসআই এসএম ফারুকুল ইসলাম বলেন ছেলে ধরা গুজবে ওই যুবককে উপস্থিত জনতা বেধরক পিটুনি দেয়। পরে আমরা খবর পেয়ে তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসকরা। 

তিনি আরো বলেন গনপিটুনির শিকার ব্যক্তিটি কোন কথা বলতে পারছেন না। তাই ঘটনার কিছুই জানা সম্ভব হয়নি। টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কমার রায় বলেন ছেলে ধরা সন্দেহে গনপিটুনির শিকার ব্যক্তিরা আসলে কে বা তাদের উদ্দেশ্য কী সেটা তদন্ত করে বের করা হবে। জনগনকে আরো সতর্ক থাকতে হবে। নিরপরাধ কেউ যেন হামলার শিকার না হন।


 

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি