০৮:১১ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

খালেদা জিয়ার মুক্তি আন্দোলন সংগ্রাম করে হবে না ...কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২১ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, খালেদা জিয়ার মুক্তি আন্দোলন সংগ্রাম করে কোন দিনও হবে না। 

এটা আইনের বিষয়। আইন ও বিচারের মাধ্যমে তাকে জেল থেকে বেরিয়ে আসতে হবে। তিনি দুর্নীতি করেছেন, দুর্নীতি করে তিনি জেলে গিয়েছেন। এতিমের টাকা চুরি করে তিনি জেলে গিয়েছেন। আরও দুর্নীতির মামলা তার বিরুদ্ধে রয়েছে। সেই মামলাগুলোতে তিনি শাস্তি পান কিনা সেই ব্যাপারে বিএনপি নেতাদের সচেতন হওয়ার জন্য তিনি অনুরোধ জানান। 

আমার মনে হয়, তার আজীবন জেলে থাকতে হতে পারে। বিএনপিরা আন্দোলন সংগ্রামের ভয় দেখিয়ে টানা ৯০ দিন হরতাল দিয়ে দেশের মানুষকে জিম্মি করে খালেদা জিয়া ঘরে বসে ছিলেন। 

শনিবার সন্ধ্যায় টাঙ্গাইল স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যানে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মাসব্যাপী আওয়ামী লীগের কর্মসূচির অংশ হিসেবে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।    

মন্ত্রী আরও বলেন, বিএনপি যখন সরকারে ছিল, তখন আওয়ামী লীগ মঙ্গাপীড়িত এলাকায় গিয়ে সাহায্য সহযোগীতা করেছে। সেই সময় মানুষের পাশে আওয়ামী লীগের নেতাকর্মীরা দাঁড়িয়েছে। গত ১০ বছরে বিএনপি দেশের কোন দুর্যোগকালীন সময়ে মানুষের পাশে গিয়ে দাঁড়াতে দেখা যায়নি। কাজেই এ ধরনের সমালোচনা বিএনপির মুখে শোভা পায় না। তারা এখন ব্যস্ত আছেন খালেদা জিয়ার মুক্তি নিয়ে।

টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আমিরুল ইসলাম খানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ছানোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল রহমান খান ফারুক, সাবেক এমপি মনোয়ারা বেগম প্রমুখ। 

এসময় জেলা আওয়ামী লীগের অন্যন্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। 
 

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি