০৭:৩২ এএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বঙ্গবন্ধুসেতুতে পিকআপ উল্টে হেলপার নিহত ; আহত চালক

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১৯ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের বঙ্গবন্ধুসেতুর উপরে পিকআপের উল্টে গিয়ে হেলপার নিহত হয়েছেন। 

এ ঘটনায় আহত হন চালক। শুক্রবার সকালে বঙ্গবন্ধুসেতুর পূর্বপ্রাপ্তে এ দুর্ঘটনা ঘটে। নিহত পিকআপের হেলপার বাপ্পী (২৬) টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া পূর্বপাড়ার ইয়াসিনের ছেলে। এতে করে সেতুর দুই প্রান্তে শতশত গাড়ি আটকা পড়ে। পড়ে দুর্ঘটনা কবলিত পিকআপটি সড়িয়ে নিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। 

বিষয়টি নিশ্চিত করে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি মোশারফ হোসেন বলেন, উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা টাঙ্গাইলগামী মাছবাহী একটি পিকআপ বঙ্গবন্ধুসেতুর উপরে পূর্বপ্রাপ্তে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। আর এতে ঘটনাস্থলেই পিকআপের হেলপার নিহত ও চালক আহত হয়। পরে আহত চালককে উদ্ধার করে টাঙ্গইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। 

এতে করে সেতুর দুই প্রান্তে শতশত গাড়ি আটকা পড়ে। পড়ে দুর্ঘটনা কবলিত পিকআপটি রেকার দিয়ে সড়িয়ে নিলে আধাঘন্টা পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি