১০:০৩ এএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল সদর উপজেলার কাকুয়া, হুগড়া, কাতুলী ও মাহমুদনগর ইউনিয়নে নদী ভাঙ্গন ও বন্যা আক্রান্তদের মাঝে ত্রাণ সামগ্রী ও নগদ টাকা বিতরন করেছে টাঙ্গাইল সদর সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন এমপি।

বৃহস্পতিবার বিকালে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উদ্যোগে বিভিন্ন এলাকায় বন্যায় আক্রান্তদের  মাঝে এ  ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৫ সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন এমপি, জেলা পরিষদের সদস্য মো. আমিনুল ইসলাম খান, সদর উপজেলা চেয়ারম্যান শাহ্ জাহান আনছারী, ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা নবীন, মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা আক্তার, কাকুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আলী জিন্নাহ । 

উল্লেখ্য, গত কয়েক দিনের ভারী বর্ষণ ও উজান থেকে নেমে আসা পানির ঢলে যমুনা এবং ধলেশ্বরী নদীর পানি বৃদ্ধি পাওয়ায় জেলার সদর উপজেলা ও ভূয়াপুর উপজেলার বেশ কয়েকটি ইউনিয়নে কয়েক দিন ধরে বন্যার পানি ঢুকতে থাকে। এতে করে টাঙ্গাইল সদর উপজেলার মাহমুদ নগর, কাকুয়া ও কাতুলী ইউনিয়ন ও ভূয়াপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়ন প্লাবিত হয়। 

পানি ঢোকার খবর পেয়ে টাঙ্গাইল সদর সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন এমপির পক্ষ থেকে এ ত্রাণ সামগ্রী বিতরন করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি