১০:৩১ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

প্রথম শ্রেণীতে উন্নীত হলো মির্জাপুর পৌরসভা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভাকে প্রথম শ্রেণীতে উন্নীত করণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমন এ বিষয়টি নিশ্চিত করেছেন। 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে উপ-সচিব ফারজানা মান্নান স্বাক্ষরিত এক চিঠিতে মির্জাপুর পৌরসভাকে “খ” শ্রেণী হতে “ক” শ্রেণিতে উন্নীত করা হয়। স্থানীয় সরকার বিভাগের ৩১মে ২০১১ খ্রি তারিখের ৮১১নং পরিপত্র অনুযায়ী মির্জাপুর পৌরসভাকে “ক” শ্রেণীতে উন্নীত করা হয়েছে বলে পরিপত্রে উল্লেখ করা হয়েছে। 

এদিকে মির্জাপুর পৌরসভাকে দ্বিতীয় শ্রেণী হতে প্রথম শ্রেণীতে উন্নীত করণ করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন এমপি’র প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন মেয়র সাহাদৎ হোসেন, কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীরা। 

মেয়র সাহাদৎ হোসেন সুমন বলেন, পৌরসভাকে প্রথম শ্রেণীতে উন্নীত করে মাননীয় প্রধানমন্ত্রী মির্জাপুরবাসীকে যে সম্মান দেখিয়েছেন বিগত দিনের ন্যায় ভবিষ্যতে মির্জাপুরের জনগণও তার প্রতিদান দেবেন বলে তিনি উল্লেখ করেন। 

উল্লেখ্য ২০০০ সালের ১৮ জুন মির্জাপুর সদর ইউনিয়ন পরিষদকে পৌরসভা ঘোষণা করা হয়।  
 

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি