১১:০৬ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

প্রধান শিক্ষক লাঞ্ছিতের ঘটনায় ফুসে উঠেছে শিক্ষক-শিক্ষার্থী, শাস্তির দাবিতে  মানববন্ধন ও বিক্ষোভ

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১৫ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার বেটুয়াজানি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শামস উদ্দিনকে শারিরীক ভাবে লাঞ্ছিত করার ঘটনায় ফুসে উঠেছে শিক্ষক ও শিক্ষার্থীরা।

দোষীদের শাস্তির দাবিতে দ্বিতীয় দিনের মত সোমবার (১৫ জুলাই)  স্থানীয় আলহাজ¦ রমজান আলী উচ্চ বিদ্যালয় ও জরিপননেসা স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা বিক্ষোভ ও মানববন্ধন কর্মসুচী পালন  করেছে। রোববার রাতে প্রধান শিক্ষক মো. শামস উদ্দিন বাদী হয়ে নাগরপুর থানায় মামলা করেছেন। নাগরপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. গোলাম মোস্তফা মন্ডল মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। 

সোমবার (১৫ জুলাই) সকালে উপজেলার নাগরপুর-মির্জাপুর সড়কের পংবাইজোড়ায় আলহাজ্ব রমজান আলী মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় ও জরিপননেসা স্কুল এন্ড কলেজের শিক্ষক শিক্ষার্থীরা দোষীদের দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করে।

এসময় আলহাজ্ব রমজান আলী মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিনোদ চন্দ্র সরকার বেটুয়াজানী উচ্চ বিদ্যালয়ের  প্রধান শিক্ষককে শারিরীকভাবে লাঞ্ছিত করার তীব্র নিন্দা জানিয়ে দ্রুত এর সাথে জড়িতদের আইনের আওতায় আনার আহবান জানান। 

জরিপননেসা স্কুল এন্ড কলেজের ষষ্ঠ শ্রেনীর ছাত্রী সোনালী আক্তার শিক্ষককে মারধোরের প্রতিবাদ করে দোষীদের শাস্তি দাবী করেন।

উল্লেখ্য, বেটুয়াজানী উচ্চ বিদ্যালয়ের সীমানা প্রাচীর ঘেষে মূল সড়কের পাশে  কয়েক বছর যাবৎ দোকান ঘর নির্মাণ করে ব্যবসা করে আসছিল ওই বিদ্যালয়ের দাতা সদস্য মো. শফিকুল ইসলাম। শনিবার (১৩ জুলাই) বিকেলে কর্তৃপক্ষের সিদ্ধান্ত  অনুযায়ী বিদ্যালয়ের পাকা সীমানা প্রাাচীর নির্মান করতে গেলে  প্রধান শিক্ষক মো. শামস উদ্দিন ও দোকান মালিক  শফিকুলের সাথে কথা কাটাকাটি হয়। 

এক পর্যায়ে শফিকুল তার লোকজন নিয়ে প্রধান শিক্ষক ও অফিস সহকারীকে মারধর করে। এ ঘটনায় পরদিন রোববার  বিদ্যালয়ের শিক্ষাথীরা রাস্তায় গাছের খন্ড ফেলে সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন  করে। পরে পুলিশ ঘটনা স্থলে এসে দায়ী ব্যাক্তিদের আইনের আওতায় আনার আশ্বাস দিলে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়।    

এ ব্যাপারে নাগরপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. গোলাম মোস্তফা মন্ডল শিক্ষার্থীদের ক্লাসে ফিরে যাওয়ার আহবান জানিয়ে বলেন, বেটুয়াজানী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শামস উদ্দিন বাদী হয়ে মামলা করেছে। দোষীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি