০৪:২৭ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বঙ্গবন্ধুর সমাধি স্থলে টুঙ্গীপাড়া যাচ্ছেন সাবেক এমপি রানা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১২ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সাবেক এমপি রানা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি স্থলে যাচ্ছেন বলে জানাযায় দলের নেতাকর্মীদের কাজ থেকে।

শনিবার(১৩জুলাই) সকালে তিনি ঢাকা থেকে টাঙ্গাইলের নেতাকর্মীদের সাথে নিয়ে গোপালগঞ্জ টুঙ্গীপাড়ার উদ্দেশ্যে রওনা হবেন।

এছাড়া নেতাকর্মীদের সাথে কথা বলে জানাযায়,টাঙ্গাইল জেলার তৃণমূল নেতাকর্মীদের সাথে নিয়েই সাবেক এমপি রানা গোপালগঞ্জ টুঙ্গীপাড়ায় গিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি স্থলে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি গ্যাপন করবেন।

উল্লেখ্য, প্রায় সারে তিন বছর কারাভোগ শেষে জামিনে মুক্ত হয়ে টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনে দুই দফায় নির্বাচিত সাবেক সংসদ সদস্য আমানুর রহমান খান রানা। মঙ্গলবার সকাল পোনে নয়টা দিকে টাঙ্গাইল কারাগার থেকে জামিনে মুক্তি পেয়ে তিনি ধানমন্ডির বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দেয়ার জন্য সরাসরি ঢাকার উদ্দেশে রওনা হন। 

বেলা ১২টার দিকে তিনি ধানমন্ডিতে পৌঁছান। দুপুর সাড়ে বার টার দিকে তিনি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তর্বক অর্পন করেন।এ সময় তার সাথে বিপুল সংখ্যাক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

এছাড়া তিনি টাঙ্গাইল-৩(ঘাটাইল) আসনের বর্তমান সাংসদ সদস্য পিতা আতোয়ার রহমানের ন্যাম ভবনস্থ ফ্যাটে অবস্থান করছেন বলে জানাযায়। শারিরিক অসুস্থতার কারনে তিনি বেশ কিছু দিন ঢাকায় অবস্থান করবেন ।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি