০১:২৫ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সিঁধ কেটে বিধবাকে হত্যা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১০ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সখীপুরে রাতের আধারে ঘরে সিঁধ কেটে সমেলা বেগম (৫৭) নামের বিধাবে শ্বাসসরোধ করে হত্যা করেছে দুবৃর্ত্তরা । 

মঙ্গলবার গভীর রাতে উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের আমড়াতৈল গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় দুবৃত্তরা ওই বিধবার গলায় থাকা স্বর্ণের চেইন,ঘরে থাকা ৫ হাজার টাকা ও একটি অটো গাড়ীর চাবি নিয়ে যায়। 

নিহত সমেলা বেগম ওই গ্রামের মৃত বাবর আলীর স্ত্রী। এ ঘটনায় নিহতের ছেলে হোসেন আলী বাদী হয়ে সখীপুর থানায় অজ্ঞাত নামে হত্যা মামলা  দায়ের করেছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

জানা যায়, প্রতিদিনের মতো বিধাব সমেলা বেগম রাতের খাবার শেষে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। অন্যঘরে ছেলে তার স্ত্রী সন্তান নিয়ে ঘুমিয়ে পড়েন। গভীর রাতে একদল দুবৃত্ত ঘরের সিঁধ কেটে বিধাব সমেলা বেগমকে শ্বাসরোধ কওে হত্যা করে এবং গলায় থাকা স্বর্ণেও চেইন,ঘরে থাকা নগদ ৫হাজার টাকা ও ছেলের একটি অটো গাড়ীর চাবি নিয়ে পালিয়ে যায়। পুলিশের ধারণা চুরির করার সময় সমেলা বেগম চোরদের চিনে ফেলায় তারা তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে।

সখীপুর থানার ওসি আমির হোসেন বলেন- এ ঘটনায় থানায় মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে।  খুনিদের সনাক্ত ও তাদেরকে গ্রেফতারের অভিযান চলছে। 


 

আপনার মন্তব্য লিখুন...

বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ মির্জাপুর থানার নতুন অফিসার্স ইনচার্জ সাইদুর রহমান বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা এমপি প্রীতি ফুটবল টূর্ণামেন্টে নাগরপুর জয়ী বন্যার পানিতে ডুবে দুই বোনের মৃত্যু হয়েছে নাগরপুরে জাতীয় মৎস্য সপ্তাহ শুরু র‌্যালি আলোচনা সভায় মৎস্য সপ্তাহ শুরু  দৈনিক যায়যায়দিন’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন হুমকির মুখে ভূঞাপুর-তারাকান্দি সড়ক এ্যাপোচ ভেঙ্গে হুমকির মুখে বড় বাসালিয়া সেতু পানিবন্দি দের দারে  ত্রাণ নিয়ে দাঁড়ালেন উপজেলা নির্বা উপজেলা পরিষদ ভবনের সাদের পলেস্তারা খসে পড়ছে, ঝুঁকি নিয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন দূর্গত মানুষের পাশে রয়েছেন মমতাময়ী প্রধানমন্ত্রী-এমপি ট জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মতবিনিময়

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি