১১:৫৩ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সিঁধ কেটে বিধবাকে হত্যা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১০ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সখীপুরে রাতের আধারে ঘরে সিঁধ কেটে সমেলা বেগম (৫৭) নামের বিধাবে শ্বাসসরোধ করে হত্যা করেছে দুবৃর্ত্তরা । 

মঙ্গলবার গভীর রাতে উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের আমড়াতৈল গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় দুবৃত্তরা ওই বিধবার গলায় থাকা স্বর্ণের চেইন,ঘরে থাকা ৫ হাজার টাকা ও একটি অটো গাড়ীর চাবি নিয়ে যায়। 

নিহত সমেলা বেগম ওই গ্রামের মৃত বাবর আলীর স্ত্রী। এ ঘটনায় নিহতের ছেলে হোসেন আলী বাদী হয়ে সখীপুর থানায় অজ্ঞাত নামে হত্যা মামলা  দায়ের করেছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

জানা যায়, প্রতিদিনের মতো বিধাব সমেলা বেগম রাতের খাবার শেষে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। অন্যঘরে ছেলে তার স্ত্রী সন্তান নিয়ে ঘুমিয়ে পড়েন। গভীর রাতে একদল দুবৃত্ত ঘরের সিঁধ কেটে বিধাব সমেলা বেগমকে শ্বাসরোধ কওে হত্যা করে এবং গলায় থাকা স্বর্ণেও চেইন,ঘরে থাকা নগদ ৫হাজার টাকা ও ছেলের একটি অটো গাড়ীর চাবি নিয়ে পালিয়ে যায়। পুলিশের ধারণা চুরির করার সময় সমেলা বেগম চোরদের চিনে ফেলায় তারা তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে।

সখীপুর থানার ওসি আমির হোসেন বলেন- এ ঘটনায় থানায় মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে।  খুনিদের সনাক্ত ও তাদেরকে গ্রেফতারের অভিযান চলছে। 


 

আপনার মন্তব্য লিখুন...

ঘাটাইলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত সাবেক সাংসদ উপজেলা চেয়ারম্যানসহ ৪জনকে নোটিশ টাঙ্গাইলে ইয়াবাসহ আটক ১ নাগরপুরে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত ধনবাড়ীতে তথ্য আপার সেবা বিষয়ক উঠান বৈঠক টাঙ্গাইলে মানি লন্ডারিংয়ের অপরাধে ৩জন আটক  বাঁশের সাঁকো ভেঙ্গে নারীর মৃত্যু ; আহত ৬ ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১ ; আহত ৫ জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত বিশ্ব হাত ধোয়া দিবস পালিত অপুষ্টির শিকার এতিমদের মুখে হাসির ঝিলিক এলেঙ্গা স্পোর্টস একাডেমি’র ফুটবল প্রশিক্ষণ শুরু সখীপুরে ৫ দিনেও সন্ধান মিলেনি নিখোঁজ আর্জিনার শাজাহান সিরাজ কল্যাণ ট্রাস্টের বৃত্তি প্রদান মা ইলিশ সংরক্ষণে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি