০৮:১৫ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে হাত-মুখ বাধা বিদ্যালয় দপ্তরীর মরদেহ উদ্ধার

| টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১০ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার সিলিমপুর ইউনিয়নের সুবর্ণতলী গ্রাম থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

নিহত শফিকুল আসলাম (৪০) দেলদুয়ার উপজেলার সুবর্ণতলী গ্রামের ইনছান আলীর ছেলে। সে একই গ্রামের খাদিজা আবু বকর উচ্চ বিদ্যালয়ের দপ্তরী হিসেবে কর্মরত ছিলেন।
 
এ ব্যাপারে টাঙ্গাইল মডেল থানার এস আই মানিক চন্দ্র দে জানান, সকালে জানতে পারি সদর উপজেলার সুবর্ণতলী গ্রামে একটি মরদেহ পরে আছে। খবর পেয়ে আমরা এসে দেখি লাশটি সুবর্ণতলীর পাশে হলেও দেলদুয়ার উপজেলার ব্রাক্ষনখোলা মৌজায় পড়েছে। তাই আমরা দেলদুয়ার থানা পুলিশকে খবর দেই। তারা এসে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করেছেন দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল হক ভূইয়া। 
তবে কি কারনে এই ঘটনাটি ঘটেছে তিনি প্রাথমিক ভাবে কিছু বলতে পারেন নি । মরদেহটি পোস্টমর্টেমের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলেই বাকিটা জানা যাবে বলে জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি