০২:০৯ এএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ছাত্রী উত্যক্ত ও হামলাকারী বখাটে গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৭ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে স্কুলছাত্রীকে উত্ত্যক্তের অভিযোগ করায় সংখ্যালঘু এক পরিবারের সদস্যদের পিটিয়ে আহত করেছে এক বখাটে। শনিবার বিকেলে উপজেলার ফতেপুর ইউনিয়নের থলপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এদিকে রবিবার সকালে মূল আসামী সজীবকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

এলাকাবাসী জানান, থলপাড়া গ্রামের অষ্টম শ্রেণীর এক স্কুলছাত্রীকে একই গ্রামের মোশারফ হোসেনের ছেলে বখাটে সজিব মিয়া (২৫) মাঝে মধ্যেই উত্ত্যক্ত করে। শনিবার সকালে স্কুলে যাওয়ার পথে ওই ছাত্রীকে তাদের বাড়ির পাশের রাস্তাতেই সজিব জোরপূর্বক তাঁর মোটরসাইকেলে উঠাতে চান। এতে ভয় পেয়ে ছাত্রীটি দৌড়ে বাড়িতে গিয়ে উঠে। পরে পরিবারের লোকজন একই গ্রামের মাতাব্বর বারেক মিয়াকে বিষয়টি জানান। তিনি ঘটনাটি সজিবের পরিবারকে জানান।

এদিকে উত্ত্যক্তের বিষয়ে পরিবারের সদস্যদের কাছে নালিশ করায় বখাটে সজিব ক্ষিপ্ত হন। তিনি ধারালো অস্ত্র নিয়ে বিকেলে ছাত্রীটির বাড়ি যান। সেখানে তিনি প্রথমে মেয়েটির বাবাকে মারতে থাকেন। তা দেখে মেয়েটির চাচাতো দাদা এগিয়ে আসলে সজিব তাকে বেধড়ক পেটাতে থাকেন। ভয়ে তিনি দৌড়ে ঘরে ঢুকলে দরজা ভেঙে ঘর থেকে বের করে সজিব তাঁর গায়ে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন। 

এমনকি মেয়েটির দাদিকেও পিটিয়ে আহত করে ওই বখাটে। এছাড়া বাবাকে মারতে দেখে মেয়েটির ফুপু এগিয়ে গেলে ক্ষিপ্ত হয়ে তাঁকে সজিব মারপিট করেন। 

ওই ছাত্রীর বাবা জানান, তাঁকে বেধড়ক পেটানো হয়। প্রাণ বাঁচাতে তিনি ঝিনাই নদী সাঁতরিয়ে অপর পাড়ে যান। পরে বিষয়টি এলাকাবাসী জানতে পারেন। সজিবের ভয়ে তাঁরা নৌকাযোগে নদী পার হয়ে প্রাণ বাঁচাতে পরিবারের সদস্যদের নিয়ে বাড়িছাড়া রয়েছেন । 

এ ব্যাপারে মির্জাপুর থানার ওসি একেএম মিজানুল হক বলেন, সন্ধ্যায় মেয়ের বাবা থানায় অভিযোগ দয়েছেন। রবিবার সকালে অভিযুক্ত সজীবকে গ্রেপ্তার করে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্তা নেওয়া হবে।  


 

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি