১১:০০ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

তুচ্ছ ঘটনায় প্রতিবেশির হামলায় আহত ৩

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৬ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল সদর উপজেলার আউলটিয়া ঋষীপাড়া এলাকায় তুচ্ছ ঘটনায় প্রতিবেশিদের সন্ত্রাসী হামলায় একই পরিবারের তিনজন আহত হয়েছেন। আহতরা হচ্ছেন, স্বপন চন্দ্র দাস, তার স্ত্রী কমলা রাণী ও ছেলে সঞ্জয় চন্দ্র দাস। আহতরা টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। 

থানায় দাখিলকৃত অভিযোগ সূত্রে প্রকাশ, স্বপন চন্দ্র দাসের চার বছরের প্রতিবন্ধী মেয়ে পাশের রাম চন্দ্র দাসের বাড়িতে যাওয়াকে কেন্দ্র করে বাড়ির লোকজন অকথ্য ভাষায় গালিগালাজ করে। এ সময় স্বপন চন্দ্র দাস তাদেরকে গালিগালাজ করতে নিষেধ করলে তারা আরো ক্ষুব্ধ হয়। পরে রাম চন্দ্র দাসের নির্দেশে তার স্ত্রী কাঞ্চান রাণী, ছেলে প্রকাশ চন্দ্র দাস ও নিতাই গোসাইয়ের স্ত্রী বিচিত্রা গোস্বামী চাপাতি, দা ও লোহার রড নিয়ে সন্ত্রাসী কায়দায় স্বপন চন্দ্র দাসের উপর হামলা করে। 

চাপাতির কোপে স্বপন চন্দ্র দাসের মাথায় গুরুতর জখম হয়। স্বামীকে বাঁচাতে এসে স্ত্রী কমলা রাণী ও ছেলে সঞ্জয় চন্দ্র দাসও তাদের দেশীয় অস্ত্রের আঘাতে আহত হন। পরে স্থানীয়রা তাদেরকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ বিষয়ে স্বপন চন্দ্র দাসের ছেলে সজীব চন্দ্র দাস বাদী হয়ে টাঙ্গাইল মডেল থানায় একটি অভিযোগ দাখিল করেছে।
আউলটিয়া গ্রামে রাম চন্দ্র দাসের বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি। 

টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. সায়েদুর রহমান জানান, এ সংক্রান্ত একটি অভিযোগ এসেছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।    

 
 

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি