০২:১২ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ঘাটাইলে মাদরাসা ছাত্রী ধর্ষণকারীদের ফাঁসির  দাবীতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার বকশিয়া মাদরসার ৬ষ্ঠ শ্রেনির এক  ছাত্রীকে  গণ ধর্ষণকারীদের বিচারের দাবীতে মানবন্ধন করেছে এলাকাবাসী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা। 

২ জুলাই মঙ্গলবার বিকেলে  উপজেলা পরিষদের সামনে তারা এই মানবন্ধন কর্মসূচি পালন করে। মানববন্ধনে এলাকার কয়েক শতাধিক লোকসহ স্কুল ও মাদরাসার শিক্ষার্থীরা অংশ নেয়।

উল্লেখ্য যে, গত ২১ জুন উপজেলার দশআনি বকশিয়া গ্রামে রাতে বাড়ি থেকে বের হয়ে  গোপালপুর উপজেলার শাওনের বাড়িতে যাওয়ায় পথে বাড়ির পাশের ফাঁকা মাঠে নিয়ে  একই গ্রামের আলমগীর হোসেন (৩৫) ও আঃ হামিদ ওরফে আলপিন (৪০) তাকে সংঘবন্ধভাবে ধর্ষণ করে  । 

পরে এ ঘটনায়  ২৪ জুন সোমবার ছাত্রীটির মা বিনা বেগম বাদী হয়ে ঘাটাইল থানায় গণ ধর্ষণের মামলা করলে পুলিশ তাদের দুজনকে এই দিনই আটক করে  আদালতে প্রেরন করে।

আপনার মন্তব্য লিখুন...

বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ মির্জাপুর থানার নতুন অফিসার্স ইনচার্জ সাইদুর রহমান বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা এমপি প্রীতি ফুটবল টূর্ণামেন্টে নাগরপুর জয়ী বন্যার পানিতে ডুবে দুই বোনের মৃত্যু হয়েছে নাগরপুরে জাতীয় মৎস্য সপ্তাহ শুরু র‌্যালি আলোচনা সভায় মৎস্য সপ্তাহ শুরু  দৈনিক যায়যায়দিন’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন হুমকির মুখে ভূঞাপুর-তারাকান্দি সড়ক এ্যাপোচ ভেঙ্গে হুমকির মুখে বড় বাসালিয়া সেতু পানিবন্দি দের দারে  ত্রাণ নিয়ে দাঁড়ালেন উপজেলা নির্বা উপজেলা পরিষদ ভবনের সাদের পলেস্তারা খসে পড়ছে, ঝুঁকি নিয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন দূর্গত মানুষের পাশে রয়েছেন মমতাময়ী প্রধানমন্ত্রী-এমপি ট জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মতবিনিময়

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি