১১:৪৩ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ঘাটাইলে মাদরাসা ছাত্রী ধর্ষণকারীদের ফাঁসির  দাবীতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার বকশিয়া মাদরসার ৬ষ্ঠ শ্রেনির এক  ছাত্রীকে  গণ ধর্ষণকারীদের বিচারের দাবীতে মানবন্ধন করেছে এলাকাবাসী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা। 

২ জুলাই মঙ্গলবার বিকেলে  উপজেলা পরিষদের সামনে তারা এই মানবন্ধন কর্মসূচি পালন করে। মানববন্ধনে এলাকার কয়েক শতাধিক লোকসহ স্কুল ও মাদরাসার শিক্ষার্থীরা অংশ নেয়।

উল্লেখ্য যে, গত ২১ জুন উপজেলার দশআনি বকশিয়া গ্রামে রাতে বাড়ি থেকে বের হয়ে  গোপালপুর উপজেলার শাওনের বাড়িতে যাওয়ায় পথে বাড়ির পাশের ফাঁকা মাঠে নিয়ে  একই গ্রামের আলমগীর হোসেন (৩৫) ও আঃ হামিদ ওরফে আলপিন (৪০) তাকে সংঘবন্ধভাবে ধর্ষণ করে  । 

পরে এ ঘটনায়  ২৪ জুন সোমবার ছাত্রীটির মা বিনা বেগম বাদী হয়ে ঘাটাইল থানায় গণ ধর্ষণের মামলা করলে পুলিশ তাদের দুজনকে এই দিনই আটক করে  আদালতে প্রেরন করে।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি