১০:১৩ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে মোটরসাইকেল-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের ইচাইল গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে মজনু মিয়া (৪৮)। 
    
মঙ্গলবার (২জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার পৌর সদরের চরপাড়া এলাকায় মালবাহী ট্রাক ও মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মোটরসাইকেল আরোহী মজনু মিয়া সকালে বাড়ি থেকে বের হয়ে মির্জাপুর বাজারে যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়েছিলো পথিমধ্যে উপজেলার চরপাড়া এলাকায় পৌছালে মালবাহী একটি কোম্পানীর ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়। পরে তাকে এলাকাবাসী উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসাপতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে গোড়াই হাইওয়ে থানার এসআই আশরাফুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে ট্রাক জব্দ করা হয়েছে। ঘটনার পর থেকে ট্রাকের চালক পলাতক রয়েছে। এ ব্যাপারে থানায় মামলা প্রক্রিয়াধীন।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি