০১:৩৭ পিএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

স্কুল ছাত্রের উপর হামলাকারীদের বিচারের দাবিতে  ফুঁসে উঠেছে এলাকাবাসী

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২৮ জুন ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতীতে স্কুল ছাত্র হৃদয় মোল্লা সন্ত্রাসী হামলার শিকার হয়ে ঢাকায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। হামলাকারীদের বিচারের দাবিতে ফুঁসে উঠেছে এলাকাবাসী। 

 তারা শুক্রবার দুপুরে উত্তরবঙ্গের প্রবেশদ্বার এলেঙ্গা বাসস্ট্যান্ডে প্রতিবাদ সমাবেশ, বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান করেন। হৃদয় উপজেলার এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র এবং রাজাবাড়ী গ্রামের ট্রাক চালক শহিদুল ইসলামের ছেলে। 

টাঙ্গাইল জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম মাস্টারের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মোল্লা, এলেঙ্গা পৌরসভার মেয়র নূর এ আলম সিদ্দিকী, বাংড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসমত আলী প্রমূখ।

 বক্তরা বলেন, আগামী ২৪ ঘন্টার মধ্যে সবুজ, সজীব, রাফিসহ হৃদয়ের উপর হামলাকারীদের গ্রেফতার না করা হলে কঠিন আন্দোলন করা হবে। পরে কালিহাতী থানার ওসি তদন্ত ঘটনার সাথে জড়িতদের  গ্রেফতারের আশ্বাস দিলে কর্মসূচি স্থগিত করা হয়।

জানা যায়, গত ২৪ জুন বিকালে এলেঙ্গা উচ্চ বিদ্যালয় মাঠে ১৫-২০ জনের একদল যুবক র‌্যাগিং করে হৃদয়কে রড, স্ট্যাম্প ও ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।

 পরে তাকে উদ্ধার করে প্রথমে টাঙ্গাইল মেডিকেল কলজে হাসপাতালে এবং অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। 

ঘটনার পরেরদিন হৃদয়ের পিতা শহিদুল ইসলাম সবুজ, সজীব, রাফিসহ  ১০-১২ আসামী করে কালিহাতী থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার তিনদিন পেরিয়ে গেলেও পুলিশ এখন পর্যন্ত একজন আসামীকেও গ্রেফতার করতে পারেনি।

এদিকে হৃদয়ের উপর অমানবিক হামলার ঘটনায় সাধারণ জনগণ ক্ষিপ্ত হয়ে উঠেছেন। ফেসবুকে চলছে নিন্দার ঝড় ও নানা সমালোচনা।

হৃদয়ের পিতা শহিদুল ইসলাম বলেন, আমার ছেলেকে যারা আমানবিকভাবে মেরেছে তাদের কঠিন শাস্তি চাই।

এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল করিম বলেন, হৃদয়ের উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। অভিযোগ প্রমাণিত হলে তাদের বিদ্যালয় থেকে বহিস্কার করা হবে।

কালিহাতী থানার অফিসার ইনাচর্জ (ওসি তদন্ত) বলেন, আসামীদের গ্রেফতার করার জন্য অভিযান অব্যাহত রয়েছে। আশা করি খুব দ্রুত গ্রেফতার হবে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি