০১:৪৪ পিএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুর সদর ইউপি’র উপ-নির্বাচন ২৫ জুলাই

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৬ জুন ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার নাগরপুর সদর ই্উনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচন আগামী ২৫ জুলাই অনুষ্ঠিত হবে।

নির্বাচন বিধিমালা ২০১০ এর ১০ বিধি অনুযায়ী উপজেলা নির্বাচন অফিসার উপ-নির্বাচনের তফশীল ঘোষনা করেন। 

চলতি মাসের ৩০ তারিখ মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ। মনোনয়নপত্র যাচাই বাছাই আগামী ২ জুলাই এবং প্রত্যাহারের শেষ তারিখ ৯ জুলাই। 

নাগরপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কুদরত আলী তার পদ থেকে ইস্তফা দিয়ে গত ৩১ মার্চ অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেন। এর পর উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয় এই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ শুন্য ঘোষনা করেন।

এদিকে তফশীল ঘোষনার পর এ ইউপির সম্ভাব্য প্রার্থীরা আগাম গনসংযোগে নেমে পড়েছেন। অনেকেই দলীয় সমর্থন পেতে জেলা ও কেন্দ্রীয় নেতাদের কাছে ধর্না দিচ্ছেন। 

উপ-নির্বাচন সুষ্ঠু ও সকলের কাছে গ্রহনযোগ্য করতে প্রশাসন ব্যাপক প্রচার ও প্রচারনা চালাচ্ছেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি