০১:২৬ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

জীবনের নিরাপত্তা দাবিতে

পৌর মেয়র ও যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২৫ জুন ২০১৯ | |
, টাঙ্গাইল :

জীবনের নিরাপত্তা ও শান্তি শৃংখলা রক্ষার দাবিতে টাঙ্গাইলের কালিহাতী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আলম মোল্লা ও এলেঙ্গা পৌরসভার মেয়র নূর এ আলম সিদ্দিকীর বিরুদ্ধে টাঙ্গাইল নির্বাহী ম্যাজিষ্ট্রেট খ অঞ্চল আদালতে মামলা দায়ের করেছেন আহমাদ মিয়া নামে এক যুবক।

মামলার বিবরণে জানা যায়, এলেঙ্গা পৌরসভার বাসিন্দা মৃত ডা. আব্দুল মান্নান মিয়ার ছেলে আহমাদ মিয়ার সাথে অর্থনৈতিক ও জমিজমা সংক্রান্ত বিষয়ে পুর্ব শত্রুতার জের ধরে একটি প্রভাশালী মহল বিভিন্ন প্রকার হয়রানী ও ক্ষতি সাধন করে আসছে। তার ধারাবাহিকতায় সম্প্রতি আহমাদ মিয়ার এলেঙ্গা পৌরসভাস্থ পাথাইলকান্দি এলাকার বাড়ির দক্ষিণপাশে আরসিসি পিলার ও গ্রেডভিমের উপর ১১ফুট উচ্চতা বিশিষ্ট ৯৩ফিট বান্ডারী ওয়াল কোন প্রকার পুর্ব নোটিশ ও একোয়ার ব্যতিত এলেঙ্গা পৌরসভা ভেঙ্গে দেয়।

এ ঘটনার পর আহমাদ মিয়া ক্ষতিপূরণ দাবি করে এলেঙ্গা পৌরসভার মেয়র নূর এ আলম সিদ্দিকীসহ কয়েকজনের নামে উকিল নোটিশ পাঠান। উকিল নোটিশ পাওয়ার পর প্রভাবশালী ঐ মহলটি আরো ক্ষিপ্ত হয়ে উঠে। তারা আহমাদ মিয়াকে মিথ্যা চাঁদাবাজী মোকদ্দমাসহ নানা প্রকার হয়রানী, প্রয়োজনে খুন জখম ও লাশ গুম করার হুমকি দিয়ে আসছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মা-বাবাহীন এতিম অসহায় আহমাদ মিয়া তার নিরাপত্তা এবং জানমাল ও সহায় সম্পত্তি রক্ষার জন্য মঙ্গলবার কালিহাতী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আলম মোল্লা ও এলেঙ্গা পৌরসভার মেয়র নূর এ আলম সিদ্দিকীর বিরুদ্ধে টাঙ্গাইল নির্বাহী ম্যাজিষ্ট্রেট খ অঞ্চল আদালতে মামলা দায়ের করেন। মামলা করেও জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছেন আহমাদ মিয়া। 

তিনি টাঙ্গাইল পুলিশ প্রশাসনের কাছে নিরাপত্তা চেয়েছেন।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি