১০:২৭ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সহপাঠির পানির বোতলে প্রস্রাব, তিন শিক্ষার্থীকে ছাড়পত্র

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২৪ জুন ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সখীপুরে কেজিকে উচ্চ বিদ্যালয়ের শ্রেণিকক্ষে এক ছাত্রীর ব্যাগে থাকা পানির বোতলের পানি ফেলে তাতে প্রস্রাব ভরে রাখার অভিযোগে তিনসহপাঠী শিক্ষার্থীকে বিদ্যালয় থেকে ছাড়পত্র দেওয়ার হয়েছে। 

সোমবার বিকেলে বিদ্যালয় পরিচালনা পরিষদের এক জরুরী সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। 

অভিযুক্ত ওই তিন শিক্ষার্থীকে চলতি অর্ধবার্ষিকী পরীক্ষায় অংশগ্রহণ থেকেও বিরত রাখা হয়েছে। এ ঘটনায় ওই প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসীর মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।

জানা যায়, গত সোমবার সকালে বিদ্যালয় চলাকালীন সময়ে ৭ম শ্রেণির এক ছাত্রী তার শ্রেণিকক্ষের বেঞ্চের ওপর ব্যাগ রেখে কক্ষের বাইরে বান্ধবীদের সঙ্গে গল্প করছিল। এরই ফাঁকে তার তিন সহপাঠি বিপ্লব হাসান, ফারুক হোসেন এবং ছাব্বির হাসান ব্যাগ থেকে পানির বোতল নিয়ে পানি ফেলে তাতে প্রস্রাব ভরে ব্যাগে রেখে দেয়। এক পর্যায়ে ওই ছাত্রীর ক্লাসরুমে পানির তৃষ্ণা পেলে ব্যাগ থেকে বোতল বের করে পানি পান করতে গেলে প্রস্রাবের গন্ধ পায়। 

পরে ঘটনাটি বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছে জানালে প্রধান শিক্ষক বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও অন্য সদস্যদের জানান। পরে সোমবার বিকেলে বিদ্যালয় পরিচালনা পরিষদের এক জরুরী সভায় অভিযুক্ত ওই তিন শিক্ষার্থীকে বিদ্যালয় থেকে ছাড়পত্র (টিসি) দেওয়া হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মীর বিল্লাল হোসেন জানান, এটি একটি নিন্দনীয় এবং জগন্যতম ঘটনা। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিন শিক্ষার্থীকে বিদ্যালয় পরিচালনা পরিষদের সিন্ধান্তে ছাড়পত্র দেওয়া হয়েছে।

এ ঘটনার সত্যতা স্বীকার করে বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আবদুল মালেক মিঞা বলেন- ঘটনার সুষ্ঠু তদন্ত করে সোমবার বিকেলে এক জরুরী সভায় অভিযুক্ত তিন শিক্ষার্থীকে বিদ্যালয় থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি