০৩:০৭ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সপ্তম শ্রেণীর ছাত্রীকে গণধর্ষ‌ণ, গ্রেপ্তার ২

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২৪ জুন ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাই‌লের ঘাটাই‌লে সপ্তম শ্রেণীতে পড়ুয়া এক মাদরাসা ছাত্রী‌ গণধর্ষ‌ণের স্বীকার হ‌য়ে‌ছে।

এ ঘটনায় অ‌ভিযুক্ত দুই ধর্ষক‌কে গ্রেপ্তার ক‌রে‌ছে পু‌লিশ। এরা হল, উপ‌জেলার দশআ‌নি বক‌শিয়া গ্রা‌মের সোহরাব আলী তালুকদা‌রের ছে‌লে আলমগীর হো‌সেন (৩৫) ও মৃত আমীর আলীর ছে‌লে হা‌মিদ এলা‌ইস আল‌ফিন।

গত শুক্রবার (২১ জুন) উপ‌জেলার দশআ‌নি বক‌শিয়া গ্রা‌মে এই  ঘটনা ঘ‌টে।

এঘটনায় ধর্ষিতার মা বাদী হ‌য়ে সোমবার (২৪ জুন) সকা‌লে ওই দুইজন‌কে আসামী ক‌রে ঘাটাইল থানায় মামলা দা‌য়ের ক‌রে‌ছেন।

প‌রে পু‌লিশ ধর্ষক আলমগীর ও হা‌মিদ‌কে গ্রেপ্তার ক‌রে সোমবার টাঙ্গাইল কো‌র্টে প্রেরণ ক‌রেছে। 

জানা গে‌ছে, উপ‌জেলার দশআনী বক‌শিয়া গ্রা‌মের তোফাজ্জল হো‌সে‌নের মে‌য়ে স্থানীয় এক‌টি মাদরাসায় সপ্তম শ্রেণী‌তে পড়‌াশুনা কর‌ছে। গত শুক্রবার ওই ছাত্রী বা‌ড়ি থে‌কে তার বন্ধুর সা‌থে দেখা করতে বের হয়। এসময় ধর্ষক আলমগীর ও হা‌মিদ তা‌কে বন্ধুর সা‌থে দেখা করার জন্য সহ‌যোগিতা কর‌বে ব‌লে জানায়। প‌রে ওই ছাত্রী‌কে কৌশ‌লে নি‌য়ে গি‌য়ে দুইজ‌ন মি‌লে গণধর্ষণ ক‌রে রাস্তায় ফে‌লে চ‌লে যায়। প‌রে ছাত্রী‌টি বা‌ড়ি‌তে গি‌য়ে তা‌কে ধর্ষ‌ণের বিষয়‌টি জানায়। প‌রে তার মা বাদী হ‌য়ে সোমবার সকা‌লে দুইজন‌কে আসামী ক‌রে থানায় মামলা দা‌য়ের ক‌রেন। 

ঘাটাইল থানার অ‌ফিসার ইনচার্জ (তদন্ত) এনামুল হক চৌধুরী ব‌লেন, গণধর্ষ‌ণের ঘটনায় ছাত্রী‌টির মা বাদী হ‌য়ে সোমবার সকা‌লে অ‌ভি‌যোগ দা‌য়ের ক‌রেন। প‌রে পু‌লিশ অ‌ভিযুক্ত ওই দুই ধর্ষক‌কে গ্রেপ্তার ক‌রে রিমান্ড চে‌য়ে টাঙ্গাইল কো‌র্টে প্রেরন করা হয়। প‌রে আদালত তা‌দের প্র‌ত্যেক‌কে সাত‌দিন ক‌রে রিমান্ড আ‌বেদন মঞ্জুর ক‌রেন। এছাড়া ওই ধ‌র্ষিত মে‌য়েটা‌কে ডাক্তারী পরীক্ষার জন্য টাঙ্গাইল হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে। 

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি