১২:০৬ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইল-তারাকান্দি সড়ক

বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে আহত ২৫

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১৯ সেপ্টেম্বর ২০১৬ | | ১৩০
, টাঙ্গাইল :

টাঙ্গাইল-তারাকান্দি সড়কের কালিহাতী উপজেলার যদুরপাড়া এলকায় বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে আহত হয় অন্তত ২৫ জন।

রোববার বিকেল পৌনে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর ওই সড়কে দুই ঘন্টা যানচলাচল বন্ধ ছিলো।

আহতদের উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে ৫জনের অবস্থা আশঙ্কা জনক বলে জানা গেছে।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) আখেরুজ্জামান জানান, টাঙ্গাইল থেকে ছেড়ে আসা বিপুল পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছালে বিপতীর দিক থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অন্তত ২৫জন আহত হয়। গুরুতর আহতদের উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে রাস্তা থেকে দুর্ঘটনা কবলিত বাস ও মাইক্রোবাস সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি